বিনোদন

৪৯ বছর বয়সেও উপচে পড়ছে ‘যৌবন’, জন্মদিন পার্টিতে গোলাপি রঙের বিকিনি লুক এ মেতে উঠলেন অভিনেত্রী ‘মন্দিরা’ !

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আজ ঘরে বসে থেকে পুরো পৃথিবীর খবর পেয়ে যাই আমরা। আজ আট থেকে আশি সকলেই সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছে। অনেকেই এর মাধ্যমে উপার্জন করছে। আবার কেও নিজের ব্র্যান্ড ভ্যালু বাড়াচ্ছে। আবার কেউ বিনোদনের জগৎকে মাতিয়ে রেখেছে। সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী ‘মন্দিরা’ তাঁর হট লুক এর কিছু ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করেছেন। যা দেখে ঘুম উড়ে গেছে তাঁর অনুরাগীদের।

অভিনেত্রী সবসময়ই খোলামেলা পোশাক পড়তে পছন্দ করেন। তাই অভিনেত্রীকে কখনো বিকিনি মডেল আবার কখনো মনোকিনি মডেল অবতারে দেখা যায়। এই কারণে অনেক বিতর্কের মধ্যেও পড়তে হট নায়িকাকে। যদিও এইসব দিকে কান দিতে তিনি একদমই পছন্দ করেন না। মুখে এবং শরীরে সামান্য বয়সের চাপ পড়লেও তা এক চুটকিতে তুড়ি মেরে উড়িয়ে দিতে ওস্তাদ অভিনেত্রী। তিনি সহকামি হোক বা বডিশেমিং সকলকেই এড়িয়েগিয়ে নিজের স্ট্যান্ড পয়েন্ট ধরে রাখতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

সম্প্রতি অভিনেত্রী মন্দিরা আবার ধরা দিলেন তাঁর বিকিনি লুক এ। তাঁর বয়স বাড়লেও নিজের আদর্শ বদলাতে একদমই রাজি নন তিনি। তাঁর জন্মদিন বলে কথা। আলাদা করে এর কিছু বলার অপেক্ষা রাখে না। নিজেকে বিকিনি লুক যে আনতেই হবে অভিনেত্রীর। জন্মদিন উপলক্ষে বড় সরো আয়োজন করা হবে। জন্মদিনের সেলিব্রেশন থেকেই গোলাপি রঙের বিকিনি অবতারে ধরা দিলেন অভিনেত্রী মন্দিরা। ৪৯ বছরেও উপচে পড়ছে তাঁর যৌবন। এক কথায় ভক্তমহলের ঘুম কেড়ে নিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তাঁর বিকিনি লুক এর অবতার।

গত ১৫ এপ্রিল ছিল অভিনেত্রীর জন্মদিন। ৪৯ এ পা দিলেন ঠিকই, পোস্ট দেখে এটা স্পষ্ট যে এটা শুধু তাঁর কাছে একটা সংখ্যা ছাড়া এর কিছু নয়। ভিডিওতে স্পষ্ট যে অভিনেত্রী এখনো মনে প্রাণে যৌবন ও তরতাজময় রয়েছেন। তিনি নিজের লুক নিয়ে এখনো ঠিক ততটাই সচেতন। বয়স বাড়ার সাথে নিজের স্টাইল স্টেটমেন্ট পাল্টাতে একদম নারাজ অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button