বিনোদন

‘তোর হাসি ভুলিয়ে দেয় শরীরের অবাঞ্ছিত মেদ’, ইউভানকে কোলে নিয়ে নেটিজেনদের সপাট জবাব শুভশ্রীর

শুভশ্রী গাঙ্গুলি একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী। এ অবধি বহু বাংলা সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। কাজের সূত্রেই অভিনয় করতে কড়তেই আলাপ হয় পরিচালক রাজের সাথে। ধীরে ধীরে বন্ধুত্ত্ব থেকে প্রেম তারপর সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়ে যায়।

জনপ্রিয় পরিচালক রাজ ও অভিনেত্রী শুভশ্রীকে ভালোবেসে দর্শকরা নাম দিয়েছেন রাজশ্রী। রাজের সাথে বিয়ের পর অভিনয়ের পাশাপাশি জমিয়ে সংসার করছেন অভিনেত্রী। বিয়ের পর স্বামীর পরিচালনায় প্রথম ছবি পরিণীতা’ তে মেহুল চরিত্রে অভিনয় করেন। এই সিনেমায় অভিনয় করে অনেক প্রশংসা ও একাধিক পুরস্কার লাভ করেন। বিয়ের দুবছর পরেই এরাজশ্রীর ঘরে আসে তাদের একমাত্র ছেলে ইউভাণ। রাজের রাজপুত্রের ছবি প্রায়ই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে থাকেন মা শুভশ্রী। আর দেখতে দেখতে ছোট্ট ইউভান অনেকটাই বড় হয়ে গেছে। ইতিমধ্যেই ইউভান রাজের পুত্র বলে টলিউডে জনপ্রিয় হয়ে উঠেছে।

তবে এদিকে মা হওয়ার পর বহুবার ফিগার নিয়ে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। উঠেছে শরীরে মেদ জমা নিয়ে নানান প্রশ্ন। এমনই এক পরিস্থিতে মা হওয়ার অনুভুতি শেয়ার করে নেটিজেনদের সপাট জবাব দিয়েছেন অভিনেত্রী। ছেলে ইউভান-এর হাসি মুখ দেখেই মন ভোরে যায় সেক্সি মাম্মা শুভশ্রীর। তাই তো ছেলেকে কোলে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, ‘তোর একটা হাসি ভুলিয়ে দেয় শরীরের অবাঞ্ছিত মেদ, স্টেচমার্ক।’ যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

Back to top button