বিনোদন

বাবার কোলে ছোট্ট মেয়ে, স্বস্তিকা ‘ফাদার্স ডে’ -তে করলেন পুরনো স্মৃতি শেয়ার, প্রশংসা নেটিজেনদের

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জী। এই নামটা মাথায় আসলেই অনেকের মাথায় একজন বিতর্কিত চরিত্রের ছবি চোখের সামনে ভাসে। বাস্তব জীবনে অভিনেত্রী একজন স্পষ্টবাদী। যার জন্য অনেকেই তাকে নিয়ে নানা মন্তব্য করেন। আর তাতে অভিনেত্রীর কোনো ভ্রূক্ষেপ নেই।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় স্বস্তিকা মুখার্জী একজন অন্যতম। অভিনেত্রী শুধু বাংলাতেই অভিনয় করেননি বাংলার পাশাপাশি হিন্দি সিনেমাতেও অভিনয় করে বেশ প্রশংসা অর্জন করেছেন অভিনেত্রী। অভিনেত্রী ২০২০ সালে কয়েকটি হিট ছবি দর্শকদেরকে উপহার দিয়েছেন। অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ‘মোহমায়া’ বেশ প্রশংসনীয়।অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ সক্রিয় থাকেন এই বাঙালি অভিনেত্রী। প্রায়ই নিজের নানা রকম ছবি ভিডিও পোস্ট করে ঝড় তুলতে দেখা যায় টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। সেই সব ছবি ভাইরাল হতেও খুব বেশি সময় লাগে না।

সম্প্রতি ‘ফাদার্স ডে’ উপলক্ষে একটি ছবি শেয়ার করেছিলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। যেখানে দেখা যাচ্ছে, বাবা সন্তু মুখার্জীর কোলে চড়ে রয়েছেন স্বস্তিকা। মুখে এক গাল হাসি। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, স্বস্তিকার বাবা সন্তু মুখার্জী দীর্ঘদিন ধরে ব্লাড সুগার এবং হাইপারটেনশনে ভুগছিলেন । সেই সঙ্গে চলছিল ক্যান্সারের চিকিৎসা। ২০২০ সালের ১১ ই মার্চ দক্ষিণ কলকাতার নিজ বাসভবনেই শেষ নিঃস্বাস ত্যাগ করেন অভিনেত্রীর বাবা।

 

 

Back to top button