বিনোদন

বিরাট-অনুষ্কার সম্পত্তির পরিমাণ কত জানেন, জানলে চমকে যাবেন

আর মাত্র কিছুদিন বাকি । তারপরেই বিরাট-অনুষ্কার সংসার আলো করে আসতে চলেছে খুদে অতিথি। আর এই খুশির খবরের মাঝেই প্রকাশ্যে এলো বিরাট-অনুষ্কার মোট সম্পত্তির পরিমান । যা জানলে আপনি চমকে যাবেন । সম্প্রতি প্রকাশ্যে এসেছে বিরাট-অনুষ্কার মোট আয়ের পরিমাণ। ২০২০ সালের জানুয়ারি মাসে এই দম্পতি জুটির মোট আয়ের পরিমাণ ১২০০ কোটি টাকা।

বর্তমানে সবচেয়ে ধোনি দম্পতির মধ্যে অন্যতম হলেন বিরাট-অনুষ্কা। ২০১৯সালে এই দম্পতি এগিয়ে ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের আয়ের দিক থেকে। জানা যায়, ভারতীয় ক্রিকেটারের অধিনায়ক বিরাট কোহলির সম্পত্তির আয় ৯০০ কোটি টাকা।

সম্প্রতি আনুশক শর্মা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন একটি নতুন যোগ ব্যায়াম করার ছবি। যেখানে অভিনেত্রী ‘হ্যান্ডস ডাউন’ নামে একটি যোগ করছেন আর তার এই যোগ ব্যায়াম টি করতে যাতে অসুবিধা না হয় তার জন্য বিরাট কোহলি সাহায্য করছেন তার স্ত্রী কে। ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই অনুষ্কা ও বিরাটের ফ্যানেরা তা দেখে মুগ্ধ হয়ে যান ও দুজনকেই ভালোবাসার রিএক্ট দিয়ে ভরিয়ে দেন।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

তবে অনুষ্কার এই শরীরচর্চা দেখে চমকে উঠেছিলেন অনেকে। তবে অনুষ্কা স্পষ্টই জানিয়েছেন, তাকে এই শরীরচর্চা ডাক্তার নিজেই করতে বলেছেন। আর গর্ভবতী হওয়ার আগে ঠিক যেভাবে তিনি যোগাসন করতেন। গর্ভবতী হওয়ার পরও তেমন করে যোগাসন করছেন অনুষ্কা শর্মা।

Back to top button