বিনোদন

‘এই মৃত্যু উপত্যকায় তুমিই জীবন্ত প্রাণ’, মাতৃদিবসে ছেলের উদেশ্যে আবেগঘন বার্তা দিলেন শুভশ্রী

আজ ২৫ শে বৈশাখ। আজকে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিবস। তার পাশাপাশি আজকে মাতৃদিবস। সব কিছু মিলিয়ে আজকের দিন খুবই স্পেশ্যাল। কিন্তু সারা দেশ জুড়ে যে মহামারী চলছে তার জেরে সমস্ত কিছু আনন্দই মাটি হয়ে গেছে। মানুষ আক্রান্ত হচ্ছেন করোনায়। দেখা দিচ্ছে অক্সিজেনের অভাব। এই পরিস্থিতিতে মাঝেই রাজ ঘরনী শুভশ্রী গাঙ্গুলি এই মৃত্যু উপত্যকায় দাড়িয়ে ছেলে ইউভানের উদ্দেশ্যে কলম ধরলেন।

মাতৃদিবসে ছেলের উদ্যেশ্যে আজ মনের কথা উজাড় করে বললেন। অভিনেত্রী মনের কথা জানাতে গিয়ে বলেন যে ছোটবেলা থেকেই অভিনেত্রীর নাকি মা হওয়ার সপ্ন ছিল। যখন ডিসকভারি চ্যানেলে পশু পক্ষীদের মাতৃত্ব বা প্রসব দেখাতো তখন থেকেই মা হওয়ার ইচ্ছা মনে চেপে বসেছিল। পাশাপাশি অভিনয় করার ইচ্ছেও তৈরী হয়েছে বড় হওয়ার সাথে সাথে। অভিনেত্রী বলেন যে এর আগে অভিনয় জগতে কেউ ছিলেন না তার পরিবার থেকে। বনেদি পরিবার কেউ শিক্ষকতা বা কেউ অন্য কোনো প্রফেশন।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

অভিনেত্রী জানান যে তার মায়ের হাত ধরেই নাকি তার অভিনয় জগতে পা রাখা। তার মাই নাকি প্রথম স্কুটি কিনে দেয় নিজের জমানো টাকা দিয়ে। সব মিলিয়ে মায়ের আশীর্বাদ যেন আজও তার সঙ্গে রয়েছে সবসময়।পাশাপাশি দ্বিতীয় মা অর্থাৎ শাশুড়ির কথা বলতে ভোলেননি তিনি। এতটাই আদর যত্নে রাখেন যে আজ পর্যন্ত রান্নাঘরে ঢুকতে দেননি তিনি শুভশ্রীকে।

গত বছর রাজ ও শুভশ্রীর ঘর আলো করে আসে তাদের একমাত্র ছেলে ইউভান। গত বছরই প্রথম করোনার ঢেউ আছড়ে পরে সারা দেশ জুড়ে। তখনি শুভশ্রীর গর্ভে বেড়ে উঠেছিল ইউভান। নিজের মাতৃত্ব নিয়ে গর্বিত শুভশ্রী বরাবর বলেন, “কখনও ওর ঘুমন্ত চোখে, কখনও ওর জেগে থাকা চোখের দিকে তাকিয়ে বলি, ইউভান তুমি এই মৃত্যু উপত্যকায় জীবন্ত প্রাণ।”

Back to top button