বিনোদন

সালমানের বিগ বসে শ্রীলঙ্কার ইয়োহানি, মানিকে মাগেহিতে গাইলেন বলিউডের ভাইজানের সাথে

এই মুহূর্তের ইন্টারনেট সেনসেশন ‘ম্যানিকে মাকে হিতে’খ্যাত ইয়োহানি কে এবার দর্শক ও তার ফ্যানেরা দেখতে পারবেন বিগবস শো তে। চলতি মাসের ১৫ তারিখে প্রচার করা হবে এই বিশেষ পর্ব। আর সেই জনপ্রিয় রিয়ালিটি শোতে ইয়োহানি গান করবেন সালমান খানের সাথে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিগবসের একটি নরুন প্রমো। যে প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে সালমান খানকে মানিকে মাগে হিথে গানটি শেখানোর চেষ্টা করছেন ইয়োহানি। সালমান খান প্রথম দিকে ভালো করে গাইতে পারলেও শেষে উচ্চারণ ভুল করে বসেন আর এই নিয়ে চলে দুজনের মধ্যে হাসাহাসি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ইয়োহানির প্রথম কনসার্ট ছিল ভারতের গুরুগ্রামে। আর সেই কনসার্টে আচমকাই ঘটে যায় গিটার দিয়ে দুর্ঘটনা। চোখে চোট পান এই ভাইরাল শিল্পী।

শ্রীলংকার কলম্বোতে জন্ম গ্রহণ করেন ইয়োহানি তার বর্তমান বয়স ২৮ বছর। তার সম্পূর্ণ নাম ইয়োহানি ডিলোকা ডি সিলভা।তবে তিনি শ্রীলংকায় জনপ্রিয় ইয়োহানি নামেই। তিনি সংগীত জগতে প্রথম পা রাখেন একজন ইউটিউবার হিসেবে। এইমুহূর্তে তার ইউটিউব চ্যানেলে চোখ রাখলে দেখা যাবে তার সাব্স্ক্রাবার সংখ্যা ২.৮৪ মিলিয়ন। শ্রীলংকায় তার জনপ্রিয়তা এতটাই যে তাকে ‘র‌্যাপ প্রিন্সেস’ বলে ডাকা হয় সেখানে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button