বিনোদন

Nusrat-Yash: যশ-নুসরাতের সম্পর্ক ঘিরে ভাঙ্গনের সুর? দুজনের সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

ফের ভাঙনের আভাস!! ফের বিচ্ছেদের পথে নুসরত জাহানের সংসার। যশের সাথেও কি মনোমালিন্য শুরু হলো অভিনেত্রীর!! যশ নুসরতের সাম্প্রতিক পোস্ট ঘিরে এমনই সন্দেহ প্রগাঢ় হলো। নিখিল জৈনের নুসরতের সম্পর্কের ইতি ঘটেছে এ কথা কারো অজানা নয়। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার আগে থেকেই তাদের মধ্যে দূরত্ব তৈরী হয়েছিল। কিছুদিন আগেই নুসরত নিখিলের বিচ্ছেদ চূড়ান্ত করে দেওয়া হয়েছে।

তবে এসব আইনি মামলার মাঝেই যশ দাসগুপ্তর সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন নুসরত। প্রকাশ‍্যে এসেছিল নুসরত পুত্রের পিতার পরিচয়। যশ দাসগুপ্ত যে নুসরত পুত্রের বাবা তা পরিষ্কার‌‌। নুসরত নিজমুখেই জানিয়েছিলেন যশের সাথে তিনি অভিভাবকত্ব উপভোগ করছেন।

ছেলে ঈশানকে নিয়ে বেশ সুখেই ছিলেন যশ নুসরত। ছোট্ট ঈশানকে নিয়ে তাদের সংসার গড়ে উঠেছিল ভালোই। কিন্তু সম্প্রতি তাদের সম্পর্কেও উঠলো প্রশ্নচিহ্ন!! নুসরত জাহান ও যশ দাসগুপ্তর স্টোরি ঘিরে জমে উঠলো জল্পনা..অনুরাগীদের একাংশের প্রশ্ন তবে কি ভাঙতে চলেছে যশরত জুটি!!

শুক্রবার ইনস্টাগ্রামে নুসরতের একটি স্টোরি ঘিরেই এত উত্তেজনা। ইনস্টা স্টোরিতে নুসরত লেখেন, “যে ঘরে শান্তি নেই সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা। আর যে ঘর ভালোবাসায় পরিপূর্ণ তা হলো সেরা জেল, যা তুমি কখনোই ছেড়ে যেতে চাইবে না।” নুসরতের এই পোষ্টের কিছুক্ষণ পরেই ভেসে উঠলো যশের ইনস্টাগ্রম স্টোরি।

যেখানে যশ লেখেন “কেন জেলখানায় বন্দী হয়ে থাকছো! খাঁচার দরজা তো খোলাই আছে।” আর এরপর থেকেই জল্পনা তুঙ্গে। তবে কি একে অপরের থেকে আলাদা হচ্ছেন যশরত!! নাকি এ কেবল মনের ভাবনার প্রকাশ ..উত্তর অধরা।

Back to top button