বিনোদন

প্রকাশ্য রাস্তায় হাতে হাত রেখে ঘুরে বেড়াচ্ছেন যশ-নুসরত, তা দেখে প্রাক্তন স্বামী নিখিলের মনে জ্বলছে আগুন!

টলিপাড়ার বর্তমানে হট নিউস হল নুসরত জাহানের মা হওয়ার খবর। এ নিয়ে চারিদিকে চলছে নানারকম জল্পনা। তার পাশাপাশি বুধবার বিকেলে যশের সাথে নুসরাতকে প্রকাশ্য রাত্সাটি হাত ধরে ঘুরতে দেখা গিয়েছে তা নিয়ে সকলের মনে প্রশ্ন দানা বাঁধছে। নিখিল তার সন্তানের বাবা নন কারণ তার সাথে নুসরতের সম্পর্ক নেই। অপরদিকে নুসরত ও যশ এখনও মুখ খোলেননি। এরই মধ্যে এই খবরে উত্তাল নেটপাড়া।

স্বামী নিখিল জাহানের সাথে গত বছর থেকেউই আলাদা থাকতে শুরু করেন। তাদের বিয়ে নিয়ে কথা উঠলে নুসরত জানান যে তাদের নাকি বিয়েই হয়নি সেটা ছিল শুধুমাত্র সহবাস ।অভিনেত্রী নুসরতকে নিয়ে এই প্রশ্নও উঠেছে যে তিনি নিখিলকে স্বামী হিসেবে অস্বীকার করছেন তবে কেন জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন। নিখিলের সাথে বৈবাহিক সম্পর্ক থাকাকালীন যশের সাথে নুসরতের সম্পর্ক ছিল।

একসাথে জুটি বেঁধে এসএস কলকাতা সিনেমার পর থেকেই তাদের মধ্যে সম্পর্কের সমীকরণ শুরু হয় বেশি করে। সেই সিনেমার জুটি বাস্তবেও সম্পর্কের শুরু হয়ে যশ নুসরতের। সমস্ত জল্পনাকে উস্কে দিয়ে আবার একসাথে দেখা গবেল নুসরত যশকে। বুধবার, ‘বিশেষ বান্ধবী’ নুসরত জাহানের সঙ্গে পার্কস্ট্রীটের প্রকাশ্য রাস্তায় হাতধরাধরি করে দেখা মেলে যশের। অন্তঃসত্ত্বা বান্ধবীকে নিয়ে রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ সারতে দেখা যায়। ভরা বর্ষায় যখন চারিদিকে জল থৈ থৈ, সেই খবরের মাঝে যশ-নুসরতের ওপেন টি বায়োস্কোপ সত্যি মনোরঞ্জন করে দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি ভাইরাল হওয়ার পরেই নিখিলের প্রোফাইলে দেখা যায় একটি আলাদা পোস্ট। এদিন নিখিল তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে দুটি ছবি। দুটিতেই লাল আগুনের মতন আলো। ক্যাপশনে লেখা, “আগুনে তুমি সবই হারাতে পার, কিন্তু, ছাই থেকে জেগে ওঠো… ফিনিক্স হয়ে ওঠো, জ্বলন্ত লাভার মতো জেগে ওঠো।” নিখিলের এই পোস্ট ঘিরে নেটজনতাদের মধ্যে উত্তেজনা লক্ষ্য করা যায়। অপরদিকে যশ সোশ্যাল হ্যান্ডেলে ক্যাপ্টেন আমেরিকার লোগো আঁকা নীল রঙের টি-শার্টে হ্যান্ডসাম লুকে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”নিজের গল্পের মালিক আমি…”। এসবকিছু নিয়ে বেশ চর্চায় রয়েছে টলিপাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button