বিনোদন

যশ-নুসরাত ব্যস্ত ডেট-এ, অন্যদিকে আরেক যুবতীকে আলিঙ্গন নিখিলের, মুহূর্তে ভাইরাল ছবি

টলিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান বিয়ে করেন ব্যাবসায়ী নিখিল জৈনকে। বিয়ের পর বেশ সুখেই ঘর করছিলেন নিখিল-নুসরাত। তবে গত কিছুদিন ধরে যেন সেই আগের মতো সম্পর্ক নেই নিখিল-নুসরাতের। এমনটা হবে কেউ ভাবতেই পারেনি। নিখিল-নুসরাতের মাঝে টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত ঢুকে পড়েছেন বলে অনুমান করছেন ভক্তরা। নুসরতের রাজস্থান ট্রিপের পরই নিখিল ও তাঁর সম্পর্কে চিড় ধরা নিয়ে জল্পনা তুঙ্গে। যার ফলে নিখিল ও নুসরতের জীবনে তিক্ততা ক্রমশ বাড়ছে বলেই আন্দাজ ভক্তদের।

তবে এই নিয়ে যশ-নুসরাত-নিখিল এখনো মুখ খোলেননি ।গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে নিখিল-নুসরাতের মাঝে সম্পর্কের তিক্ততার ছোয়া। একে অপরকে আনফলো করেছেন এই জুটি। বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে নুসরাত তার স্বামী নিখিলের সঙ্গে কোনো ছবি পোস্ট করেন না সোশ্যাল মিডিয়ায়। নুসরাত ডেট করছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে।

কিন্তু এদিকে জল্পনা তুঙ্গে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। যা দেখে ভক্তদের মধ্যে হৈ চৈ পরে গিয়েছে। ছবিটিতে নুসরাতের স্বামী নিখিলকে দেখা গিয়েছে এক যুবতীকে আলিঙ্গন করছেন। এবং সেই সঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু কে এই যুবতী? কি বা তার নাম? ওই যুবতীর নাম নুজহত জাহান। যিনি নুসরাত জাহানের নিজের বোন। তবে কি কারণে নিখিল তাকে শুভেচ্ছা জানিয়েছেন তা জানা যায়নি ।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

Back to top button