বিনোদন

‘যমুনা না যমরাজ? মরে গিয়েও ফিরে এসেছে যমুনা! নায়িকার মেকআপ দেখে কটাক্ষ নেটিজেনের

বাংলা টেলিভিশেনের জনপ্রিয়ই একটি ধারাবাহিক হলো যমুনা ঢাকি। এই সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। ধারাবাহিকে নায়িকার স্বামীর চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে এই মুহূর্তে নায়িকার মৃত্যুর দৃশ্য। ইতিমধ্যে দর্শকের সকলেই জানে যে যমুনা আসলে তার স্বামীর কথামতো মর্গে মরা সেজে শুয়ে রয়েছেন। তাদের দুজনের একটাই উদ্যেশ্য তা হলো অপরাধীদের শাস্তি দেওয়া।

ইতিমধ্যে এই ধারাবাহিকে দেখানো শেষ হয়ে গেছে দুর্গাপুজোর পর্ব। এই মুহূর্তে ধারাবাহিকে চলছে লক্ষ্মী পুজো নিয়ে তোর জোর। লক্ষ্মী পুজো উপলক্ষে আয়োজিত প্রোগ্রামে প্রোগ্রামেই নতুন রূপে দেখা দেবেন যমুনা। তাই নতুন রূপে দেখা দিতেই শুরু হয়ে গেছে তার মেকাপ। ইপরদিকে স্ত্রীর প্রোগ্রাম দেখতে তারতারি করে অডিটোরিয়ামে হাজির হয়েছেন যমুনার স্বামী সঙ্গীত। চ্যানেলের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে যমুনা ঢাকির নতুন এক প্রমো যা সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

নতুন প্রোমোয় যমুনার মরে যাবার পর ফিরে আসার ঘটনায় নেটিজেনরা করছে কটাক্ষ। যমুনাকে ঘিরে বিভিন্ন ট্রল ও মিম ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। আর সেই সব পোস্টার নিচে কীয় মনিব্য করেছেন যমুনা না যমরাজ ?মরেও মরেনা। আবার কেউ যমুনার প্রাণ কে কি ম্যাচে র সাথে তুলনা করে লিখেছেন ‘যমুনা মরে নাই, কই মাছের জান এত সহজে মরবে!’ নতুন এই প্রমো এখন নেটিজেনদের কাছে হয়ে উঠেছে সমালোচনার বিষয়।

Back to top button