বিনোদন

‘ঐশ্বর্য রাইয়ের জেরক্স কপি’, নেটিজেনদের মন্তব্যে রেগে আগুন সলমনের নায়িকা স্নেহা

বলিউড অভিনেত্রী স্নেহা উল্লাল। তিনি যেন হুবহু বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন।তেমনটা বলেন সকলে । বলিউড অভিনেতা সালমান খানের হাত ধরে বলিউডে পা রাখলেও খুব বেশিদিন বলিউড ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পারেননি এই অভিনেত্রী। তবে এখনো যেন দর্শকদের মনে আছে এই অভিনেত্রীকে ।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই বলি অভিনেত্রী।প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে ভক্তদের মনে ঝড় তুলে দেন স্নেহা। সম্প্রতি বলি অভিনেত্রী স্নেহা উল্লালের নতুন ছবিতে ফের উত্তাল বলিউড। কনের সাজে স্নেহাকে দেখে ফের ঐশ্বর্যর কথা মনে পড়ছে নেটিজেনদের। এমনকি ঐশ্বর্যর জেরক্স কপি বলে মন্তব্য করেছেন নেটিজেনরা।তবে ঐশ্বর্যর সঙ্গে নিজের তুলনায় মোটেই খুশি নন এই অভিনেত্রী, বরং কেন তার এই অবস্থান বলিউডে তাও ফাঁস স্নেহা নিজেই ।

স্নেহার পোস্ট করা ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় একের পর এক কমেন্টের। নেটিজেনদের অনেকেই স্নেহার এই ছবি দেখে মন্তব্য করেছেন, ‘হুবহু ঐশ্বর্য’। আবার কেউ লিখেছেন ‘ঐশ্বর্য রাইয়ের জেরক্স কপি’।কেরিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত ঐশ্বর্যকে নিয়ে তাকে একের পর এক মন্তব্য শুনতে হয়েছে।যা নিয়ে ভীষণ বিরক্ত বলিউড অভিনেত্রী স্নেহা উল্লাল।

শুধু তাই নয়, এক সাক্ষাৎকারে স্নেহা উল্লাল জানিয়েছিলেন, তিনি ঐশ্বর্যর বড় ভক্ত হলেও তাকে নিয়ে ঐশ্বর্যর সঙ্গে তুলনাতে মোটেই পছন্দ নয় তার । তিনি নিজস্ব স্বতন্ত্রতা রাখতে চান। নিজের কাজ, সাফল্যের জন্যই তিনি স্বীকৃত হতে চান। আর এই ঐশ্বর্যের সঙ্গে তার হুবুও মিল এর তুলনা হলো ঐশ্বর্য্য বলিউড অভিনেতা সালমান খানের প্রাক্তন প্রেমিকা। আর এই কারণেই ঐশ্বর্যর সঙ্গে তুলনা হয়েছিল ।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Ullal (@snehaullal)

 

View this post on Instagram

 

A post shared by Sneha Ullal (@snehaullal)

Back to top button