বিনোদন

ওয়ে হোয়ে! মিউজিক ভিডিওয় ঝড় তুললেন ধনশ্রী, চাহালের স্ত্রীর চাবুক ফিগারে চোখ আটকে ফ্যানেদের!

গত ২২ শে ডিসেম্বর মঙ্গলবারই গুরগ্রামে বসেছিল যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মার আলিসান বিয়ের আসর। গুরগ্রামে হিন্দু মতে বিয়ে সেরে ফেললেন এই জুটি। বিয়ের আসর বসেছিল গুরগ্রামের কর্মা লেক রিসর্টে। কনের সাজে তাক লাগালেন ধনশ্রী। বিয়ের প্রথম ছবি সামনে আসতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে।বিয়েরপর হানিমুন করতে গিয়েছিলেন দুবাইতে। সেখান থেকেও নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ধনশ্রী বর্মা। সেই সব ছবি রীতিমতো ভাইরালও হয়েছে নেটদুনিয়ায়।

কিছুদিন আগে চাহাল ও ধনশ্রী গিয়েছিলেন মালদ্বীপে ছুটি কাটাতে। সেখানে গিয়ে কালো রঙের মনোকিনিতে ধরা দিয়েছিলেন অভিনেত্রী ধনশ্রী। একের পর এক ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই সব ছবি ভাইরাল হয়েছে রীতিমতো। শুধু তাই নয়, নানা রকম ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছিলো ধনশ্রীকে।

তবে এবার একেবারে অন্যরূপে ধরা দিলেন চাহালের স্ত্রী ধনশ্রী। পঞ্জাবের জনপ্রিয় গায়ক জেসি গিলের নতুন এক মিউজিক ভিডিওতে নাচের তালে রীতিমতো ঝড় তুললেন ধনশ্রী। লাক্সারি গাড়ি, বাড়ি, রঙিন সেটে ধনশ্রীর নাচ ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে।তিনি বৃহস্পতিবার ইনস্টাগ্রাম পেজে মিউজিক ভিডিওর একটি টিজার শেয়ার করেছিলেন।

পাশপাশি ক্যাপশনে তিনি লেখেন, কাউন্টডাউন বিগিনস…। ওয়ে হোয়ের তালে ফ্যানেদের নাচ দেখার জন্য অপেক্ষায় রয়েছেন ধনশ্রী । চাহালের স্ত্রীর কথায়, করোনা পেরিয়ে এই নতুন বছরে সবার মধ্যে হাসি ছড়িয়ে দেওয়াই তার লক্ষ্য। আর এই গানটির মধ্যে দিয়ে সকলের মুখে হাসি ছড়িয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে। এমনকি পাঞ্জাবি গায়ক জোসিকেও ধন্যবাদ জানান ধনশ্রী। এমনকি ধনশরীর কথা মতো, সেই ভিডিওটি শুক্রবারই রিলিজ হয়েছে।

Back to top button