বিনোদন

‘ওয়ার্ক আউট ফ্রম হোম’, শরীরচর্চা করে অবাক করা সেক্সি ফিগারে ধরা দিলেন সোনাক্ষী !

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনাক্ষী সিনহা। বলিউড জুড়ে রয়েছে তার অসংখ্য ফ্যান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার শেয়ার করা ছবি দেখে অবাক হয়ে গেছে তার ফ্যানেরা। তিনি সোশ্যাল মিডিয়ায় ‘ওয়ার্ক আউট ফ্রম হোম’ রুটিন থেকে শেয়ার করেছেন একটি ছবি।

আর সেই ছবির ক্যাপশনে লিখেছেন ‘ যখন #WFH মানে ওয়ার্ক আউট ফ্রম হোম। #ঘরেথাকো’। সেই ছবিতে সোনাক্ষিকে দেখা যাচ্ছে বাড়িতেই এক্সারসাইজ করতে কারণ তাকে বাড়িতে দেখা গেছে ব্যায়াম করার পোশাকে। সোনাক্ষীর এই যদি ট্রান্সফরমেশন দেখে অবাক হয়েছেন তার ফ্যানেরা থেকে শুরু করে বলিউডের অনেক বড় বড় ব্যক্তিরা সেই তালিকায় রয়েছে ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্বা মেহেতা, ট্রেনার নম্রতা পুরোহিত, অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা সহ অনেকেই। সকলেই সোনাক্ষীর এই ট্রান্সফর্মেশনের করছে প্রশংসা।

প্রসঙ্গত, অতীতে সোনাক্ষিকে প্রায়ই শিকার হতে হতো বডি শেমিংয়ের। আর সেই প্রসঙ্গে সোনাক্ষী এক সাক্ষাৎকারে বলেন ‘আমি কখনোই এই বর্বরতাকে কিছু মনে করতাম না। এগুলোর জন্য নিজেকে ছোট মনে করতাম না। আমি সব সময়ই মনে করতাম আমার ওজন এবং আকারের থেকেও আরো অনেক বেশি কিছু আছে’।

এর আগেও তিনি সালমান খানের সাথে দাবাং সিনেমায় অভিনয় করার আগে নিজের শরীরের ৩০ কেজি ওজন কমিয়েছিলেন এই নায়িকা। সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন ‘এটা আমার জন্য একটি বিশাল অর্জন ছিল। আমি নিজেকে নিয়ে গর্বিত ছিলাম। লোকেরা তখনও আমার ওজন নিয়ে কথা বলছিল এবং আমাকে কেমন দেখাত সেই নিয়েও!’

কিছুদিনের ম্যধ্যেই সোনাক্ষিকে অ্যামাজন প্রাইম ভিডিয়োর একটি নতুন ওয়েবসিরিজে দেখা যাবে। সেই ওয়েব সিরিজের পরিচালনায় রয়েছেন রিমা কাগটি ও রুচিকা ওবেরয়। সেই ওয়েবসিরিজে পুলিশের চরিত্রে অভিনয় করবেন সোনাক্ষী রায়।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

Back to top button