বিনোদন

দ্বিতীয় সন্তান জন্মের মাস দুয়েকের মধ্যেই নিখুঁত শীর্ষাসন করে নেটদুনিয়ায় ঝড় তুললেন করিনা কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান। বলিউড অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে বিয়ের পর বেশ সুখেই ঘর করছেন করিনা কাপুর। জন্ম দিয়েছেন দুই পুত্র সন্তানেরও। প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্মের পর বেশ ফিট ছিলেন সাইফ পত্নী। তৈমুর জন্মের কয়েকমাস পরেই যোগ দিয়েছিলেন শ্যুটিংয়ে। সেই সময় করিনাকে দেখে যেন চমকে যান সকলে । তবে এদিকে দ্বিতীয় সন্তান জন্মের পরও বেশ ফিট রয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

প্রায়ই নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তুলছেন রীতিমতো। যা ভাইরাল হয়ে যাচ্ছে মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যাচ্ছে লাইক কমেন্টের । আর এবার তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি নেটদুনিয়ায় ফের ভাইরাল বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান ।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন করিনা। যেখানে অভিনেত্রীর ‘ ফিজিক্যাল ট্রান্সফর্মেশন’ দেখে মুগ্ধ হননি এমন নেটিজেন বিরল। এর মধ্যেই প্রায় ছিপছিপে মেদহীন শরীর পাওয়ার ‘ভিক্ট্রি স্ট্যান্ড’-এ প্রায় উঠেই পড়েছেন তিনি। ছবিটিতে দু হাতে ভোর করে পা উপরে তুলে যোগাসন করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছবিটি যেন নেটদুনিয়ায় ভাইরাল রীতিমতো। করিনা কাপুরের এই ছবিটিতে প্রশংসায় ভরিয়ে দেয় নেটিজেনরাও।

Back to top button