বিনোদন

দর্শকের ভালোবাসায় আবারও একসাথে খড়ি-ঋদ্ধি! সোশ্যাল মিডিয়ায় ভিডিও প্রকাশ পেতেই খুশি দর্শকরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে গাঁটছড়া। সবার এই সিরিজ পছন্দ. কিন্তু এখন ভক্তরা খুবই বিরক্ত। কারণ তাদের প্রিয় খড়ি এই সিরিজ থেকে অদৃশ্য হয়ে গেছে। আর তাই হতাশ ভক্তরা। সিরিজটি চলমান থাকার সময়, এতে কোনো প্রাণ থাকে না, এটি ভক্তদের জন্য দেখা কঠিন করে তোলে। খড়ি ঋদ্ধি জুটি মন কেড়ে নিয়েছিল দর্শকদের।

কিন্তু এই প্রিয় জুটি আর পর্দায় নেই। এখন ঋদ্ধির সঙ্গে দেখা যাচ্ছে অন্য কাউকে। ভক্তরা বিশ্বাস করতে পারছেন না যে খড়ির পরিবর্তে অন্য কেউ এসেছেন। সেই কারণেই তারা আবার ঋদ্ধি জুটিকে ফিরিয়ে আনতে চায়। কিন্তু খড়ি , অভিনেত্রী শোলঙ্কা রায়, তার চুক্তির মেয়াদ শেষ করেছেন, তাই তিনি আর ফিরে আসবেন না। এমনও শোনা গিয়েছিল যে অভিনেত্রী অসুস্থ হয়ে পড়েছেন এবং এখন বিশ্রাম নেবেন।

কিন্তু এই পরিস্থিতিতে ফের দেখা গেল খড়ি ঋদ্ধি জুঁইকে । আসলে, গৌরব চ্যাটার্জি এবং শোলাঙ্কি রায় স্টার জলসা পরিবার পুরস্কার 2023-এর জন্য শুটিং করছেন। এবং সেই কারণেই তাদের আবার দেখা যাচ্ছে । এখন সমস্ত ভক্তরা অপেক্ষা করছেন ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডস 2023’ প্রোমোর জন্য।

উল্লেখ্য, অভিনেত্রীর চুক্তির মেয়াদ ৩১ মে শেষ হবে । কিন্তু ৪০ দিন আগে তাকে শো থেকে সরিয়ে দেওয়া হয়েছে। আসলে, সিরিজের নির্মাতারা তাকে আরও 6 মাস কাজ করতে চেয়েছিলেন, তাই তারা চুক্তির মেয়াদ বাড়াতে চেয়েছিলেন, কিন্তু অভিনেত্রী রাজি হননি। এবং তাই এটি অকালে অপসারণ করা হয়. তবে বড় পর্দায় ফিরছেন বলে জানা গেছে।

Back to top button