বিনোদন

শিব ও লোকনাথের আশীর্বাদ নিয়ে, মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন শ্রাবন্তী

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় খোলা হয়ে গেছে নতুন পেজ। নির্বাচন কেন্দ্রে নাম ঘোষণার পর দিন থেকেই শুরু করে দিয়েছেন ভোটার প্রচার। অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি শনিবার বেহালার জোড়া মন্দিরে পুজো দিয়ে শুরু করে দিয়েছেন ভোটের প্রচার। নির্বাচনে দাঁড়িয়ে উচ্ছসিত নায়িকা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে তিনি বেহালার মেয়ে। ছোটবেলা কাটিয়েছেন সেখানেই পড়েছেন বেহালার স্কুলে।

বেহালা পশ্চিম বিধানসভা থেকে তিনি বিজেপির হয়ে পেয়েছেন টিকিট। শনিবার সকালে বেহালার শিব মন্দির ও লোকনাথ মন্দিরে পুজো দিয়ে শুরু করে দিয়েছেন তার নির্বাচনী প্রচার। হাতে তুলি নিয়ে করেছেন দেওয়াল লিখন। পদ্ম এঁকে তিনি দেখা করলেন বেহালার গ্রামবাসীর সাথে। তার কপালে কপালে গেরুয়া টিকা, গলায় উত্তরীয়, পায়ে স্নিকার।

আসন্ন নির্বাচনে শ্রাবন্তীর বিরুধ্যে লড়াই করছেন তৃণমূলের মহাসচিব তথা রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি। এর আগে বেহালা পশ্চিম কেন্দ্রে চারবার প্রার্থী হয়েছেন পার্থ। পার্থ চ্যাটার্জির রাজনৈতিক ক্যারিয়ারের দিকে তাকালে দেখা যাবে ২০০৬ সালে গোটা বাংলায় যখন বামফ্রন্টের ব্যাপক জয় হয় তখন সেই কেন্দ্রে বিজয়ী হন তিনি। আর এবার তাই প্রশ্ন টলিউডের জনপ্রিয় তারকার কাছে কি হার হবে পার্থ চ্যাটার্জির!

শ্রাবন্তী নির্বাচনে লড়াই প্রসঙ্গে বলেছেন “আমি সত্যিই তো নতুন। দেখা যাক। বেহালার মানুষের উপর বিশ্বাস আছে। লড়াই তো সবে শুরু হয়েছে।বেহালার আমাদের বাড়িকে সবাই চেনে। চট্টোপাধ্যায় বাড়ি। আমার দাদু ছিলেন স্বাধীনতা সংগ্রামী। তাঁরই নাতনি আমি। আমি নায়িকা হওয়ার আগে থেকেই বেহালাবাসী আমায় ভালভাবে চেনে। বেহালা গেলেই মনে হয় নিজের ঘর।”

এখন নির্বাচনের তুমুল লড়াই শেষে বেহালায় জিতবে এ বেহালার ছেলে নাকি মেয়ে তা জানা যাবে আগামী ২রা মে।

Back to top button