বিনোদন

Sidharth: ছেলের মৃত্যু নিয়ে মুখ খুললেন দুঃখী মা, অশ্রুভরা চোখে সিদ্ধার্থের মা সকলকে করলেন আবেদন

এখনও জীবিত মা ও দুই বোন। মাঝখান থেকে হঠাৎ করেই হারিয়ে গেলেন সিদ্ধার্থ শুক্লা। আজ বৃহস্পতিবার সকলেই প্রয়াত হন তিনি। কুপার হসপিটালে তাকে ভর্তি করানো হয়, ঠিক যেই হসপিটালে পাঠানো হয়েছিল সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। হাসপাতাল সূত্রে জানা যায় যে সিদ্ধার্থ রাতে ওষুধ খান সম্ভবত ঘুমের, তারপরেই চিরতরে ঘুমের দেশে চলে যান। চিকিৎসার কোনরকম সুযোগ তিনি দেননি। একেবারে ম্যাসিভ হার্ট অ্যাটাকে মারা যান বিগ বস জয়ী হ্যান্ডসাম অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

এইতো কিছুদিন আগেই তিনি গার্লফ্রেন্ড Shehnaaz Gill-এর সঙ্গে হাজির হয়েছিলেন Bigg Boss OTT-র বাড়িতে। শুধু সেখানেই নয়, কালার্স চ্যানেলে একটি নাচের রিয়্যালিটি শোতে পর্যন্ত হাজির ছিলেন সিদ্ধার্থ ও শেহেনাজ।

এই সিদ্ধার্থ একটা সময় ‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক-এর মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেন। ‘ হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে অভিয় করতে দেখা গিয়েছে সিদ্ধার্থকে। এমনকি, অংশ নিয়েছেন Jhalak Dikhhla Jaa 6, Fear Factor: Khatron Ke Khiladi-র মতো রিয়্যালিটি শোয়েও। আজ সেই মানুষটি নেই ভাবতেই পারছেন না অনেকে।

ঠিক গত বছর জুন মাসে চলে যান সুশান্ত। এবারে আরো এক বলিষ্ঠ অভিনেতা সিদ্ধার্থ। মাত্র ১ বছরের ব্যবধানে এই পরিণতি। সিদ্ধার্থ যথেষ্ট পরিচিত মুখ। কিন্তু, কেনই বা ঘুমের ওষুধ নিতেন? এই ব্যাপারগুলো অস্পষ্ট রয়ে গিয়েছে। তবে সকাল পর্যন্ত আর অপেক্ষা করতে হয়নি তাকে। বুকে যন্ত্রণা নিয়েই প্রয়াত হলেন তিনি। এখনও পর্যন্ত বলিউডের বহু অভিনেতা মানতে পারছেন না এই খবর। বিশেষ করে যারা তার সঙ্গে কাজ করেছেন তাদের কাছে এই খবরটি অত্যন্ত হতবাক করার মতন বিষয়।

তবে সিদ্ধার্থের মা সকলকে করেছেন এক বিশেষ অনুরোধ। তিনি মিডিয়া সহ সিদ্ধার্থের ফ্যানেদের প্রতি অনুরোধ করে জানিয়েছেন সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে কোনও রহস্য নেই। ‘অস্বাভাবিক’ বা ‘মানসিক অবসাদ’-এর মতো শব্দও তার ক্ষেত্রে প্রযোজ্য নয়। এসময় সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের কোনও রকম গুজব না ছড়ানোরও অনুরোধ করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sidharth Shukla (@realsidharthshukla)

Back to top button