বিনোদন

সঙ্গে নেই ছোট্ট ছেলে ইউভান, একাকিত্বে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন রাজ-শুভশ্রী

টলিউড জগতে আর এক লাভ বার্ডসের নাম হলো রাজ্ আর শুভশ্রী। রাজ্যের সাথে সোউভাশ্রীর আলাপ হয় কাজের সূত্রে। তারপরেই ধীরে ধীরে প্রেম জমে ওঠে। প্রেম করতে কোর্টে হঠাৎ একদিন তারা নিজেদের এনগেজমেন্ট সেরে ফেলেন। অনেক ঝড় ঝাপ্টার মধ্যে দিয়ে যেতে হয়েছে এই কাপলকে । তবে রাজ্ শুভশ্রীর প্রেম কিন্তু সত্যিই রোমাঞ্চকর। ২০১৮ সালে ৬ ই মার্চ এই জুটি বিয়ে সেরে ফেলেন। এরপর ঠেকলেই এদের সুখের সংসার শুরু হয়। ভক্তরা ভালোবেসে এদের নাম দিয়েছেন ‘রাজশ্রী’। রাজশ্রীর সংসারে এখন এক নতুন অতিথি এসেছে। বিয়ের দুবছর পরেই তাদের ছেলে ইউভানের জন্ম হয়।

বাবা মায়ের একমাত্র সন্তান ইউভান। ভালোবেসে ছেলেকে বাবা-মা সিম্বা বলে ডাকেন। সেই ছোট্ট সিম্বাকে নিয়ে বাবা মায়ের দিন ভালোই কেটে যায়। তাঁর বয়স চার মাস কিন্তু তাতে কি হয়েছে সে এখন সোশ্যাল মিডিয়ায় অনেক বোরো সেলেব। আর এখন থেকেই চক্রবর্তী বাড়িতে রাজ্ করতে শুরু করে দিয়েছে এই ছেলে।
করোনা আবহে সবকিছু বিস্ময় হলেও এদের কাছে ছিল একটু স্পেশাল। আর কারণটা সবার জানা। ছোট্ট ইউভেনকে নিয়ে রাজশ্রী পুজো দীপাবলি ক্রিস্টমাস কাটিয়েছিলেন। আর বাবা মা ছোট্ট রাজপুত্রের সাথে কাটানো অনেক মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এমনিতেই টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পরেই আরও বেশি করে জনপ্রিয় হয়ে উঠেছেন। নানা সময় তাঁকে নিয়েই তৈরি হচ্ছে খবরের নতুন নতুন শিরোনাম। কখনো তাঁকে বলা হচ্ছে ইউভানের মা তো কখনো ঘরণী তো কখনো অভিনেত্রী। কখনো পার্টি থেকে ফ্যামিলি আড্ডা সবেতেই লাভ বার্ডসদের নিয়ে উন্মাদনার পারদ সর্বদাই তুঙ্গে রয়েছে নেট দুনিয়ায়।বাংলা সিনেমা জগতের এই জুটি সকলের কাছেই বেশ প্রিয়।তাছাড়া দুজনেই যে বিষয়টি বেশ জমিয়ে মজা উপভোগ করছেন সোশ্যাল মিডিয়ায় তাদের পোস্ট দেখলেই আমরা বুঝতে পারি।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পর আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। কখনো ইউভানের মা তো কখনো রাজের ঘরণী হিসেবে নিত্যদিনই খবরের শিরোনামে আছেন অভিনেত্রী। টলিউডের এই হট ফেভারিট জুটি সকলের কাছে বড্ডো প্রিয়। কখনো পার্টি থেকে ফ্যামিলি আড্ডা সবেতেই লাভ বার্ডসদের নিয়ে উন্মাদনার পারদ সর্বদাই তুঙ্গে রয়েছে নেট দুনিয়ায়।এবং দুজনেই এই বিষয়টি যে জমিয়ে মজা উপভোগ করেন তা তাদের সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলেই স্পষ্ট বোঝা যায়।

বাংলা টেলিভিশনে রাজ্ শুভশ্রী জুটি সকলেরই প্রিয়। তারা জানেন কিভাবে সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের দঘরে রাখতে হয়। অনেক সময় কিছু শেয়ার না করলেও লাইমলাইটে থাকেন এই জুটি। নিউ ইয়ারের সময় ছেলেকে বাদ দিয়ে বন্ধুদের সাথে চুটিয়ে পার্টি করেছেন এই কাপল। জমজমাট পার্টি, হৈহুল্লোড় এবং ড্যান্সের ভিডিও নিজেরাই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী এবারে নিজেদের একটি রোমান্টিক ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। এদিন দুজনের পরনেই ছিল ব্ল্যাক টিশার্ট আর জিন্স পরে ঝিলের ধরে শুয়ে রোমান্টিক পোজ দিয়েছেন। আর ক্যাপশনে অভিনেত্রী লিকঝেছেন এটি নাকি পুরোনো ছবি। মুহূর্তেই ভাইরাল রাজ্ শুভশ্রীর এই জুটির এই পোস্ট।

Back to top button