বিনোদন

স্তনযুগল ঢাকা দু’পা দিয়ে, উন্মুক্ত নিতম্ব বের করে হট পোজ প্রিয়াঙ্কার! ভাইরাল ছবি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।টলিউডের অনেক সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।অভিনেতা রাহুলের সঙ্গে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায় অভিনয় করে টলিউডে অভিষেক ঘটে প্রিয়াঙ্কার। এই সিনেমাটি করে বেশ প্রশংসা অর্জন করেছিলেন অভিনেত্রী।

এরপর একে পর এক সিনেমা করে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গাটা ঠিকঠাক ভাবে তৈরী করে নেন প্রিয়াঙ্কা সরকার।অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা। প্রায়ই নিজের হট ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তুলতে দেখা যায় এই অভিনেত্রীকে। তার সেই সব ছবি ভাইরাল হতে যেন খুব বেশি সময় নেয়না। ঝড়ের গতিতে বন্যাও বয়ে যায় লাইক কমেন্টের।

সম্প্রতি ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই অভিনেত্রী।যেখানে দেখা যাচ্ছে, শরীরে পোশাক বলতে তেমন কিছুই নেই। উন্মুক্ত নিতম্ব, দু’পা দিয়েই ঢেকে রেখেছেন গোটা শরীর, উরুর ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে তার পরনের কালো বিকিনি। প্রিয়াঙ্কার এই ছবি তথাগত পোস্ট করে ফের নেটিজেনদের রাতের ঘুম কেরে নিলেন ।টলিউডের জনপ্রিয় ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার এমন হট ছবি দেখে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীকে ।

প্রসঙ্গত, তথাগত ও প্রিয়াঙ্কাকে নিয়ে টলিউডে বহুদিন গুঞ্জন শোনা গিয়েছে। যদিও এই নিয়ে কখনোই মুখ খুলতে দেখা যায়নি তথাগত ও প্রিয়াঙ্কাকে। তবে এর পরই শোনা যায় তাদের বিচ্ছেদের খবর। তবে তথাগত ইনস্টা-তে প্রিয়াঙ্কা ধরা দিলেও প্রিয়াঙ্কার ইনস্টা-তে খুব একটা আনাগোনা নেই তথাগত। কিন্তু হঠাৎ কেনই বা আবার তথাগত তার ইন্সটাতে প্রিয়াঙ্কার ছবি পোস্ট করলেন এই নিয়ে নানা রকম প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Tathagata Ghosh (@tathagataghosh)

Back to top button