বিনোদন

স্পষ্ট নিতম্ব ও বক্ষযুগল, শিল্পা শেট্টির এই সেক্সি লুক রীতিমত সারা ফেলে দিয়েছে নেট দুনিয়ায়, ভাইরাল ভিডিও

সকলেই জীবনে সাফল্য পেতে চায়। কারণ সফলতা যখন আসে তখন বেশ ভালোই লাগে। আর সকলেই জীবনে সফলতা পাওয়ার জন্যই এগিয়ে যায়। সেরকমই বলিউডের একজন সফল হেলদি এবং হট অভিনেত্রীর মধ্যে যাদের নাম আগে উঠে আসে তাদের মধ্যে অন্যতম হলেন শিল্প শেট্টি।

যার রূপে গুনে মুগ্ধ সকলেই । একটা সময় বলিউডের হট এন্ড সেক্সী নায়িকা বলতে শিল্প শেট্টির নাম আগে উঠে আসতো। বলিউডের এই সেক্সি অভিনেত্রী শাহরুখ খান অভিনীত ‘বাজিগর’ সিনেমা দিয়ে বলিউড জগতে পা রাখেন। এরপর অভিনেত্রী একের পর এক হিট ছবিতে অভিনয় করে গেছেন শিল্পা। শুধু হিন্দি সিনেমাতেই নয় তেলেগু, কন্নড়, সহ বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী শিল্পা।

শিল্পা শেট্টিকে এখন বলিউডের বড় পর্দায় সেভাবে দেখা না গেলেও বর্তমানে তিনি ড্যান্স রিয়ালিটি শো-এ বিচারক হিসেবে আছেন। কিন্তু একটা সময় বলিউডের একাধিক অভিনেতার সাথে তার সম্পর্কের শোনা গিয়েছিল। কিন্তু সবকিছুকে পিছনে ফেলে এখন তিনি দুই সন্তানের মা। তার স্বামীর নাম রাজ কুন্দা। অভিনেত্রী এখন একজন সফল বিজনেসম্যান এর স্ত্রী।

বয়স বেড়ে গেছে অনেক। কিন্তু বয়স বাড়লেও এখনও আগের মতই ফিট আছেন। তার লুক ও ফিগার সত্যিই প্রশংসনীয়। সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।যেখানে তাঁকে একটি হলুদ রঙের লং ওয়েস্টার্ন পোশাকে দেখা যাচ্ছে।খোলা চুল, মারকাটারি ফিগার ও সঙ্গে হলুদ পোশাকে তার এই রূপের ফিদা হয়ে গেছে সকলেই। তার এই ভিডিওটি রীতিমত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Back to top button