বিনোদন

পরিচয়পত্র ছাড়া ভাড়াটেকে থাকতে দেবে? কেন এমন প্রশ্ন তুললেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী

বাংলা সিনেমা বাঙালির মনের কোন জায়গা করে আছে। স্বস্তিকা মুখার্জী বাংলা চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রী। সিনেমা থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। কিন্তু আবার পর্দায় ফিরছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে পরিচালক কমলেশ্বরের নতুন ওয়েব সিরিজ মোহ-মায়ার টিজার।ওয়েব সিরিজের অভিনয়ে রয়েছেন স্বস্তিকা ও অন্যান্য। টিজারটি দেখে অনেকেই প্রসোনা করেন। এই সিরিজের টিজার পোস্ট করে স্বস্তিকা লিখেছেন,”সব কিছুতেই মাকে আমি কপি পেস্ট করি৷ যে ভূমিকাতেই হোক, যতদিন বাংলার উঠোনে আছি, সব কিছুতেই মাকে কপি করে যাব৷”

এর আগেও বহু সিনেমা করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। প্রশংসাও পেয়েছিলেন। কিন্তু এবারে ভিন্ন ভাবে ধরা দিলেন তিনি। এবারে স্বস্তিকার প্রশ্ন, ID proof ছাড়া কোন ভাড়াটেকে থাকতে দেবে? নেট জান্নাতারাই এর উত্তর দিয়েছেন। এমন পছন্দের অভিনেত্রী যদি থাকতে চান তাহলে কেই বা না বলবে? সুন্দরী অভিনেত্রী স্বস্তিকা সকলের প্রিয়।

এর আগেও বহু সিনেমাতে অভিনয় করলেও। কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় স্বস্তিকা এবারেই প্রথম অভিনয় করলেন। এখানে স্বস্তিকার সঙ্গে রয়েছেন ডাকসাইটের আর একজন সুন্দরী অভিনেত্রী অন্যান্য। কিছুদিন আগেও SVF-এর অন্যতম কর্তা মহেন্দ্র সোনিকে ট্যাগ করে স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন,”আর কিছু হোক না হোক, আমি মরে গেলে তোমরা আমার রেট্রোস্পেক্টিভটা করে দিও। প্রচুর বৈচিত্র্য! অন্য কারও এতটা হবে না মনে হয়।”

কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই সিরিজটি অন্যরকম রোমাঞ্চে তৈরী। এই সিরিজ যে থেষ্ট রোমাঞ্চকর এবং ভৌতিক হয়ে উঠবে তা স্পষ্ট। কিন্তু প্রশ্ন হল, আপনি কি ID proof ছাড়া ভাড়াটে থাকতে দেবেন? পোস্টটি ভাইরাল হতে সময় নেয়নি। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button