বিনোদন

এবার রাধিকাকে মেরে ফেলবে লীনা গাঙ্গুলি? ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক নিয়ে গভীর চিন্তায় দর্শকেরা!

লীনা গাঙ্গুলির অন্যতম জনপ্রিয় বাংলা ধারাবাহিক হল স্টার জলসা “এক্কা দোক্কা”। আসলে লীলা গাঙ্গুলীর সিরিজ মানেই এখানে অনুশীলন থাকবে। এই সিরিজটিও তার ব্যতিক্রম নয়। এবার দর্শকরা ভাবছেন ধারাবাহিকের নায়িকা রাধিকাকে নিয়ে। ধারাবাহিকটিতে রাধিকার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী সোনামনি সাহা।

এই টেলিভিশন অভিনেত্রীর দর্শকদের মধ্যে বিপুল সংখ্যক ভক্ত রয়েছে। ধারাবাহিকের নায়িকার মতোই দর্শকদের কাছে তার জনপ্রিয়তাও চোখে পড়ার মতো। যা সিনেমার নায়িকাদের জন্য ঈর্ষণীয়। রাধিকাকে নিয়ে ভক্তদের উন্মাদনার কথা আর কি বলব! এটি বোঝার জন্য, সামাজিক নেটওয়ার্কগুলিতে ছড়িয়ে ছিটিয়ে থাকা অভিনেত্রীর ফ্যান সাইটগুলি দেখুন৷
বর্তমানে, জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসা এক দোক্কা দেখায় যে পোখরাজের সাথে বিবাহ বিচ্ছেদের পর রাধিকা হঠাৎ গর্ভবতী হয়ে পড়ে। অন্যদিকে, ড. অনির্বাণ গুহ রাধিকার অবস্থার কথা জানতে পারে । কিন্তু আসলে রাধিকা গর্ভবতী নন। আর, আসল সত্য না জেনে সবাই রাধিকারকে দোষারোপ করে।

আসলে রাধিকার পেটে টিউমার আছে। এবং রাধিকার ভক্তরা ভয় পায়, কারণ প্রকৃতপক্ষে লেখিকা লিনা গাঙ্গুলীর সিরিয়ালের নায়ক-নায়িকাদের হত্যার ট্র্যাক রেকর্ড রয়েছে। তাই রাধিকার সঙ্গে যে এমন হবে না তার কোনো নিশ্চয়তা নেই। এই আশঙ্কা থেকেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন রাধিকার এক ভক্ত।

এই পোস্টে তিনি লিখেছেন,‘আমাদেরই যত চিন্তা রাধিকা কে নিয়ে। লীনা পিসির সিরিয়াল গুলোই হয় এই ধরণের। সব মরে যায়। এইবার রাধিকার কি হবে লীনা পিসি। হয় রাধিকা কে মারতে হবে, না হয় সবাই রাধিকাকে ভুল বুঝছে যখন তখন লাম্প অপারেশান করিয়ে রাধিকা ঘুড়ে দাঁড়িয়ে সবাই কে মুখের মত জবাব দেবে যারা যারা ওকে অপমান করেছে’।

তিনি আরও লিখেছেন, ‘একমাত্র ওর বাবা ছাড়া। এবার সবাইকে ছেড়ে দূরে কোথাও চলে গেলে সবাই তখন বুঝবে। লীনা পিসি যদি দয়া করে এই ভাবে ব্যাপার টা ভাবেন তো ভাল হয়।’ অন্যদিকে রাধিকার প্রেগন্যান্ট হওয়া নিয়ে রসিকতা করে একজন লিখেছেন ‘পৃথিবীর প্রথম মহিলা যিনি সালোকসংশ্লেষের মাধ্যমে প্রেগন্যান্ট।’

Back to top button