বিনোদন

গার্হস্থ্য হিংসা ও নারী নির্যাতনের অভিযোগ, গায়ক হানি সিং-এর বিরুদ্ধে মামলা করলেন স্ত্রী শালিনী

বলিউডের একজন অতি জনপ্রিয় গায়ক হলেন হানি সিং। খুব সময়ের মধ্যে তিনি বলিউডে একটি ভালো জায়গা করে নিয়েছিলেন। খুব কম সময়ের মধ্যেই ইউটিউবার থেকে হানি হয়ে উঠেছিলেন বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া প্রথম সারির গায়কদের মধ্যে এক জন। তিনি বহু হিট গান দর্শকদের উপহার দিয়েছেন। তার গানে যেন সকল যুবকদের পা নেচে ওঠে।

তবে সূত্রের খবর অনুযায়ী জানা যাচ্ছে, ভারতীয় গায়ক ইয়ো ইয়ো হানি সিংয়ের বিরুদ্ধে মামলা করেছেন তার স্ত্রী শালিনী তালওয়ার। মামলায় হানি সিংয়ের বিরুদ্ধে যৌন ও মানসিক অত্যাচার, পারিবারিক সহিংসতা, একাধিক নারীর সাথে সম্পর্ক এবং আর্থিক প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

বলিউডের আনাচে কানাচে কান পাতলেই এরকম নানান খবর জানতে পারা যায়। এটাই প্রথম নয় গার্হস্থ্য হিংসার মামলা। বহু প্রভাবশালী তারকা এমন অভিযোগের মধ্যে দিয়ে গিয়েছেন। তবে, হানি সিং এর বিরুদ্ধে এমন গার্হস্থ্য হিংসার অপবাদ তার শ্রোতাদের মনে যথেষ্ট ঠেস পৌঁছেছে। তবে কি কারণে এমনটা ঘটেছে তা এখনো জানা যায়নি।

ইয়ো ইয়ো হানি সিং ও তার স্ত্রী শালিনী তালওয়ার ছোটবেলা থেকেই বেশ পরিচিত। প্রসঙ্গত তারা বিয়ে করেন ২০১১ সালে। তবে আগে তার অনুরাগীরা জানতেন না যে তিনি বিবাহিত। তবে ২০১৪ সালে একটি একটি গানের রিয়্যালিটি শো অনুষ্ঠানে তার স্ত্রীকে আনেন। দীর্ঘ বছরের সম্পর্কে এবার এলো ভাটা। তার স্ত্রীর অভিযোগে আদালত থেকে হানি সিংয়ের কাছে আইনি নোটিশ পাঠানো হয়েছে। যেখানে তাকে ২৮ আগস্টের মধ্যে এই বিষয়ে উত্তর দিতে বলা হয়েছে।

Back to top button