বিনোদন

স্ত্রী ক্যাটরিনাকে ভয় পান, স্বীকার করলেন ভিকি কৌশল

২০২১ সালের ৯ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। দেড় বছরের বিবাহিত জীবনে একে অপরের অভ্যাস-অনভ্যাসের ব্যাপারে আরও বেশি করে ওয়াকিবহাল হয়েছেন তারা। বোঝাপড়া গভীর হয়েছে তাতে। বিয়ের পরে দুই তারকার সামাজিক মাধ্যমের পেইজ থেকে তাদের সমীকরণ আঁচও করা যায়। বয়সের পার্থক্য যে তাদের প্রেমে অন্তরায় হয়ে দাড়ায়নি, তারও প্রমাণ মিলেছে যুগলের কথাবার্তায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনাকে নিয়ে ভিন্ন কথা জানালেন ভিকি। এখন নাকি একটু বেশিই খুতখুতে হয়ে গিয়েছেন ক্যাটরিনা। সবকিছুতেই নাকি ভিকির ভুল ধরছেন।

ক্যাটরিনার সব কথা সকালেই : ভিকি

ভিকির কথায়, ‘যদি কোনও ছবিতে কোনও গানে আমাকে নাচতে হয়, তা হলে ও আমার নাচের মহড়ার ভিডিও দেখতে চায়। আর সেই ভিডিও দেখেই আমার হাজারটা খুঁত ধরে। এখানে হাত ঠিক নেই, ওখানে পা ঠিক নেই। আর আমি ঘাবড়ে যাই।’

স্ত্রীর সামনে নাচতে গিয়েও একটু ভয়ই পান তিনি, সহজেই বিষয়টি স্বীকার করে নেন ভিকি। তবে স্ত্রীর সঙ্গে সব ছবি নিয়ে আলোচনা করেন তিনি।

অভিনেতা জানান, কোনও নতুন চিত্রনাট্য হাতে এলেই তা নিয়ে আগে ক্যাটরিনার সঙ্গেই কথা বলেন তিনি। ক্যাটরিনাও নিজের কাজ নির্বাচন করা নিয়ে সবার আগে ভিকির মতামতই নেন।

ক্যাটরিনা ও ভিকি: কে কত টাকার মালিক?

ক্যাটরিনার বলিউড অভিষেক হয়েছিল ২০০৩ সালে ‘বুম’ সিনেমার মাধ্যমে। এ পর্যন্ত তিনি ৪০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে সুপারহিটের সংখ্যা নেহাত কম নয়। বলা নিষ্প্রয়োজন, মুম্বাই ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী ক্যাট।

অন্যদিকে মূল চরিত্রের অভিনেতা হিসেবে ভিকির ক্যারিয়ার শুরু হয়েছে ২০১৫ সালে ‘মাসান’ সিনেমার মাধ্যমে। এ পর্যন্ত তাকে দেখা গেছে এক ডজন সিনেমায়। এর মধ্যে রয়েছে ‘উরি’, ‘সাঞ্জু’, ‘রাজি’, ‘সর্দার উধম’-এর মতো প্রশংসিত সিনেমা।

সূত্র- আনন্দবাজার

Back to top button