বিনোদন

‘প্রসাদের থালায় পিঁয়াজ কেন?’ কটাক্ষের শিকার হলেন কঙ্গনা রানাওয়াত, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কঙ্গনা রানাওয়াত। বলিউডে মাঝে মধ্যেই কোনো না কোনো বিস্পোর নিয়ে নানান তর্ক বিতর্ক চলে। কিন্তু অভিনেত্রী কঙ্গনা নিত্যদিনই কোনো না কোনো বিতর্কে থাকবেনই। বাঙালি একটা প্রবাদ আছে যা অভিনেত্রী কঙ্গনাও ভালো ভাবেই জানেন। প্রচলিত কথাটি হল,’আপনি যেমনটা অন্যদের সঙ্গে করবেন, ঠিক সেটাই ফিরে আসবে আপনার নিজের কাছেও।’

বর্তমান সারা দেশ করোনার কবলে পড়ে রয়েছে। এই করোনা পরিস্থিতিতে কঙ্গনা একটি টুইট করে বহু মানুষের ক্ষোভের শিকার হন। তিনি ট্যুইট করে লিখেছিলেন,”তৈরি করা এই ভাইরাসকে মানুষ একে অপরের অর্থনীতি ধ্বংস করার কাজে লাগিয়েছিল। আজ হয়তো মানুষ সেটাকে নিয়ে সন্ত্রস্ত হয়ে পড়েছে। কিন্তু এটা মানতেই হবে যে, এই ভাইরাস পৃথিবীকে নাকি সারিয়ে তুলছে। মানুষ মারা যাচ্ছে ঠিকই, কিন্তু বাদবাকি সবকিছু সেরে উঠছে”। অনেকেই ক্ষিপ্ত হয়ে আঙ্গুল তুলছে কঙ্গনার দিকে।

অভিনেত্রী কঙ্গনাকে অনেকেউই কটাক্ষ করে বলেন যে, অভিনেত্রীর কাছে সবরকম সুযোগসুবিধা আছে বলেই তিনি এভাবে বলতে পারেন। একটা রেশ কাটতে না কাটতেই ফের জড়াতে হল অভিনেত্রীকে পিঁয়াজ বিতর্কে। কি এমন হল যার জন্য যার জন্য বির্তকে জড়ালেন অভিনেত্রী? নবরাত্রির রাতে অভিনেত্রী টুইটারে একটি ছবি পোস্ট করেন। তার সাথে ক্যাপশনে লিখেছেন,”শুধু ভাবুন অষ্টমীতে বাড়িতে একমাত্র আপনিই উপোস করছেন, আর প্রসাদের থালা এই রকম দেখতে।” হঠাৎই নেটিজেনদের নজরে আসে প্রসাদের থালায় লুচি, সুজি, ছোলার সঙ্গে রয়েছে পেঁয়াজ। আর তাই জন্যই তাকে নানা কথা শুনতে হয়।

নানারকম ভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড হতে থাকেন অভিনেত্রী। অভিনেত্রী বলেন হা থালাটি আমার ভাইয়ের জন্য সাজানো হয়েছে,লিখলেন ‘আমি তো বারবার বলেছি এই থালা ভাইয়ের জন্যই থালাটা সাজিয়েছিলাম। ওর যা ইচ্ছে ও খেতেই পারে। কিছু মানুষের বুদ্ধি সত্যিই কম।’ কঙ্গনা টুইটারে আরো লেখেন যে, তিনি ভাবতে পারেননি যে পেঁয়াজের মত ছোট বিষয় নিয়ে তাকে ট্রোল্ড হতে হবে। পরিবারের বাকি সদস্যরা যদি প্রসাদের সঙ্গে পেঁয়াজ খেতে পছন্দ করেন তো খাবেন, এতে সবার এত অসুবিধের কারণ কোথায়। কিন্তু তবুও নানারকম কটূক্তি শুনতে হয় তাকে।

Back to top button