বিনোদন

কেন অনস্ক্রিন চুমু খান না সালমান? নিজেই মুখ খুললেন অভিনেতা

প্রভুদেবা পরিচালিত এবং সালমান খান অভিনীত সুপার হাইপড ছবি ‘রাধে …..’র ট্রেইলার বৃহস্পতিবার মুক্তি পেয়েছে। ট্রেইলারটি সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করেছে। এত দিন পর পর্দায় ভাইজান কে দেখতে পেয়ে ভক্তরা উচ্চাসে ফুটে উঠেছেন। এই ট্রেইলার এই দেখা যাচ্ছে দিশা পাটানিকে চুমু খাচ্ছেন সালমান খান। দৃশ্যটি কয়েক সেকেন্ডের, চোখের পাতা ফেলতে না ফেলতেই ভ্যানিশ।অনেকেই মনে করছেন তবে কি ৩২ বছরের প্রথা ভেঙে দিশা পাটানিকে অবশেষে চুমু খেলেন সালমান খান। তবে এই সিনেমায় দিশাকে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করেননি সালমান খান। আর এর প্রমান দিয়েছেন সালমান খানের ফ্যানেরা।

সলমন ২৭ বছরের ছোট নায়িকা দিশাকে নয়, বরং সেলোটেপে চুমু খেয়েছেন। ভিডিওটি ভালো মতো ক্ষ্য করলে দেখা যাবে দিশার ঠোঁটে টেপ আটকে রাখা রয়েছে। তার উপর দিয়েই চুম্বন করছেন সালমান।আর এই ভিডিওই নিয়েই তোলপাড় শুরু হয়ে গিয়েছিলো নেটদুনিয়ায়। কিন্তু এবার প্রশ্ন হলো, কেন অনস্ক্রিন চুমু খান না সালমান? যার উত্তর বলিউড অভিনেতা সালমান খান নিজেই দিয়েছেন।

সালমান খান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘যখন আমরা পরিবারের সঙ্গে বসে কোনো সিনেমা দেখি সেই সময় হঠাৎ করে যদি কোনো চুম্বনের দৃশ্য এসে পরে তখন আমরা অস্বস্তিতে পরে এদিক ওদিক তাকাই। মেয়নে প্যায়ার কিয়া-তেও অন্তরঙ্গ মুহূর্ত সরাসরি দেখানো হয়নি। তাই আমি যখন অভিনয় করি তখন আমি চাই এই সিনেমাটি যেন সপরিবারে বসে দেখতে পারে। তবে সবচেয়ে বেশি যেটা ঘটে সেটা হলো, আমি আমার শার্ট খুলে ফেলি। হয়ত সংলাপের মধ্যে কিছু দুষ্টুমি মাখানো জোক থাকে কিন্তু আপনি কখনই আমাকে লাভ মেকিং সিনের অংশ হতে দেখবেন না’।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Back to top button