বিনোদন

কেন করলেন দ্বিতীয় বিয়ে, সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত স্পষ্ট করলেন দিয়া মির্জা

বলিউডের জনপ্রিয় অভিনেতী দিয়া শর্মা। দিয়া মির্জার৫ প্রথমবার বিয়ে হয়েছিল একজন বিখ্যাত ব্যবসায়ী সাহিল সংঘের সঙ্গে। পাঁচ বছর তার সঙ্গে সংসার করার পরে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।২০১৯ এর আগস্ট মাসে স্বামীর সঙ্গে সম্পর্ক ছেদের কথা নিজের মুখে আনেন তিনি। এরপর চুপিসারে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। এবং ১৫ ফেব্রুয়ারি অর্থাৎ সোমবার তিনি দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন। তার বিয়ের সাঁঝ ছিল নজরকাড়া-হাতে গাঢ় মেহেন্দি, পরনে লাল শাড়ি, মুখে লাবণ্য, চোখে দীপ্তি আর ঠোঁটে হাসি নিয়ে বিবাহ সম্মন্ন করলেন দিয়া।

এক বছর ধরেই এই নতুন পাত্রের সঙ্গে তিনি প্রেম করছেন। আর এই বছর সরস্বতী পুজোর আগের দিন তাদের প্রেমের পরিণতি ঘটে। কিন্তু কে এই পাত্র?তিনি কোনো বলিউডের অভিনেতা বা কোনো পরিচালক বা কোনো প্রোডিউসার? না সেরকম কেউ নন। ইনিও একজন পেশায় ব্যবসায়ী। নাম বৈভব রেখী ( Vaibhav Rekhi)। বিয়ের অনুষ্ঠান সেরকম জাকজমক করে করেননি এই জুটি। খুব কম লোককে নিয়ে নিজেদের বিয়ে সেরে ফেললেন এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

জনপ্রিয় অভিনেত্রী দিয়া মির্জা আর বৈভবের বিয়ের অনুষ্ঠান সোমবার পশ্চিম বান্দ্রার রেল এপার্টমেন্টে বসেছিল। বিয়ের পর যখন নবদম্পতি বেড়িয়ে আসে তখন পাপরাজজিৎ দের মুখোমুখি হন তিনি।সকলে বৈভব স্যারের খোজ করায় দিয়া জানান যে বৈভব স্যার খুব লাজুক। এবং দিয়া জানায় যে বৈভব ক্যামেরার সামনে আসতেই চায়না। বিয়ের অনুষ্ঠান সম্পূর্ণ হওয়ার খুশিতে দিয়া নিজের হাতে পাপারাজিতদের মিষ্টি খাওয়ান। দিয়া ও বৈভবের বিয়ের কিছু ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আর এবার বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় জানালেন কেন তিনি পেশায় ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করলেন। সোশ্যাল মিডিয়ায় ছবি সহ একটি বার্তা দিয়ে জানান “ভালবাসা একটি বৃত্তের মতো যেটাকে আমরা বাড়ি বলি। আর যখন দরজা খুলে তোমার চোখে সেই ভালবাসা পাওয়া যায় তখন তো অলৌকিক ঘটনা ঘটে। আমার এই আনন্দটা আপনাদের সঙ্গে শেয়ার করে নিলাম। … সব হৃদয়ের অসুখ যেন সেরে যায়। প্রার্থনা করি, ভালাবাসার এই অদ্ভুত ধরন আমাদের ঘিরে থাকুক।’ অর্থাৎ সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে জানা গেলো দিয়ার দ্বিতীয় বিয়ের একমাত্র কারণ হলো ভালবাসা।”

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

Back to top button