বিনোদন

‘কার পাশে সারাজীবন থাকতে চান নুসরাত’, নাম না নিয়েই চোখের ইশারায় প্রেম বার্তা নায়িকার

বাংলা সিনেমা জগতের ফেমাস নায়িকা অভিনেত্রী নুসরত জাহান। তিনি অভিনয় জগতে আসার পর থেকে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তবে এবার এই অভিনেত্রীর সুখী দাম্পত্য জীবন ভাঙ্গনের মুখে। বেশ কিছু মাস ধরে তাদের বৈবাহিক সম্পর্কে ঝামেলা চলছিল আর সেই কারণেই স্বামী নিখিলের সঙ্গে এক ছাদের তলায় থাকছেন না অভিনেত্রী। তবে নুসরত-নিখিলের সম্পর্ক ভাঙার পিছনে কিছু কারণ রয়েছে। অনেকে অভিনেতা যশ কেই এই কারণেই জন্য দায়ী করছেন।

অভিনেত্রীর ফ্যানদের দাবি যে বর্তমানে বিবাহিত নুসরত প্রেম করছেন অভিনেতা যশ দাশগুপ্তের সাথে এবং এই বিষয় নিয়ে টলিপাড়ায় গুঞ্জন উঠেছে।এর মাঝেই একটি ভিডিও শেয়ার করে জল্পনা আরো দ্বিগুন বাড়িয়ে দিলেন নুসরাত জাহান। সম্প্রতি ট্রাফিক জ্যামে আটকে গিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। যেখানে দেখা যাচ্ছে, চোখের ইশারায় ভালোবাসার মানুষটিকে প্রেমের বার্তা দিচ্ছেন অভিনেত্রী নুসরাত জাহান । কিন্তু কার পাশে সারাজীবন থাকতে চান নুসরাত। এমন ভিডিও পোস্ট করে ফের জল্পনা তৈরী করেছেন এই অভিনেত্রী।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভিড়ল হয়ে যায় ঝড়ের গতিতে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। বরাবরই লাইমলাইটে থাকতে বেশ পছন্দ করেন টলিউডের অভিনেত্রী নুসরাত জাহান। ত্রের খবর ভোটপ্রচারের মধ্যেও নাকি কোয়ালিটি টাইমে মজেছেন নুসরাত-যশ। তবে কি নির্বাচনের ক্লান্তি কাটিয়ে একসঙ্গে শান্তিতে ঘর বাঁধবেন এই জুটি। যদিও এই কথা এখনই বলা সম্ভব হচ্ছে না । কিন্তু টলি পারে জোর গুঞ্জন যশ-নুসরাতের প্রেমকাহিনী নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button