বিনোদন

কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন মিমি চক্রবর্তী? নায়িকার সোশ্যাল পোস্ট ঘিরে শুরু জল্পনা

বাংলা টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। বর্তমান অভিনেত্রী তৃণমূল সাংসদ। ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার পর থেকেই পরিচালক রাজের সঙ্গে তার সম্পর্কের সূত্রপাত হয়। অবশ্য তখন এমনটাই গুজব শোনাযাচ্ছিলো যে রাজ তখন পায়েল সরকারের সঙ্গে প্রেম করছিলেন। মিমির সাথে সম্পর্কের পর পায়েলের সঙ্গে তার বিচ্ছেদ চলে আসে। আর মিমি অন্যদিকে রাজের অনেকটা দূরে গিয়ে নিজের পরিচয় তৈরি করেন। বর্তমনে পরিস্থিতিতে শুভশ্রী রাজের বাগদত্তা।

মিমি চক্রবর্তী আর নুসরাত দুজনেই বর্তমান তৃণমূল সাংসদ। তাদের সম্পর্ক বন্ধুর থেকেও বেশি বোন। সম্প্রতি রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ান শোয়ে হাজির হন মিমি ও নুসরাত। সেখানে মিমির বড় খোজা নিয়ে প্রসঙ্গ উঠলে লজ্জায় রাঙা হয়ে ওঠেন অভিনেত্রী মিমি। সেই প্রসঙ্গে নুসরাত বলেন বোন মিমির পছন্দ বিদেশি ছেলে কিন্তু তার লুক হতে হবে বাঙালি।

তবে মিমি চক্রবর্তীর সাম্প্রতিক এক সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে ফের শুরু হয়েছে জল্পনা। মিমি নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘আই মিস ইউ’ আর একটি ছবির ক্যাপশনে মিমি লিখেছেন ‘জাস্ট ইউ’।আর সেই কারণেই নেটিজেনদের একাংশ মিমির কাছে জানতে চাইছে তার প্রেমিকের নাম। প্রসঙ্গত এর আগে টলিউড পরিচালক রাজ্ চক্রবর্তীর সাথে প্রেমের সম্পর্কে ছিলেন মিমি তবে সেই সম্পর্ক ভেঙে যায় বিরস দাসগুপ্তের ‘গ্যাংস্টার’ সিনেমার শুটিং করতে মিমি যখন তুরুস্কে গিয়েছিলেন সেই সময়। কারণ সেই সময় তুরস্কের এক লাইন প্রোডিউসারের ছেলে মিলি গুলহানেই সাথে সম্পর্কের গুঞ্জনের সূত্রপাত হয়। আর সেই সময় মিমি ও রাজ্যের কোন ফ্রেন্ড রাজ্ কে মিমি ও মিলির সম্পর্কের বিষয় নাকি অতিরঞ্জিত করে বলেছিলেন আর সেই কারণেই ভেঙে যায় তাদের দীর্ঘদিনের সম্পর্ক। পরবর্তীতে রাজ্ বিয়ে করেন শুভস্ট্রি গাঙ্গুলী কে ও মিমি এখনো কাটাচ্ছেন তার সিঙ্গল লাইফ।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button