বিনোদন

কাকে মন দিলেন সন্দীপ্তা, ‘হট’ মুভসে আলোআধারিতে শরীরী উষ্ণতায় ঝড় তুললেন নায়িকা

টেলি দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় নায়িকা হলেন সন্দীপ্তা সেন। তার অভিনীত সিরিয়াল গুলো বাংলার দর্শকদের মনে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। তিনি সবার প্রথম নজর করেন ‘দূর্গা ‘ সিরিয়ালের মাধ্যমে। তার পর ‘টাপুর টুপুর’ সিরিয়ালের মাধ্যমে তিনি পান ব্যাপক জনপ্রিয়তা। তিনি প্রতিটি সিরিয়ালের পেয়েছেন নায়িকার রোল। আর নিজের অভিনয় ও রূপের জাদুতে মুগ্ধ হয়েছে টেলি দর্শকরা।

সৌন্দর্য্য ও দুস্টু মিষ্টি স্বভাবের কারণে তিনি বেশ জনপ্রিয়। শুধু অভিনয় নয় সন্দীপ্তা নাচেও বেশ পারদর্শী। লক ডাউন চলাকালীন সময়ে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিভিন্ন নাচের ভিডিও। মাঝে মাঝেই তিনি সোশ্যাল মিডিয়ায় অবর্তীন হন নাচের ভিডিও নিয়ে। আর এবার সেই ধারাবাহিকতা বজায় রেখেই তিনি পোস্ট করলেন একটি নাচের ভিডিও।

তবে এবার মায়াবী পরিবেশে ঘরের মধ্যে নেচে ভাইরাল হলেন টলিউডের এই অভিনেত্রী। ‘হট’ মুভসে আলোআধারিতে শরীরী উষ্ণতায় ঝড় তুললেন নায়িকা। তার নাচ দেখে যেন চোখ সরাতে পারলেন না নেটিজেনরা। মুগ্ধ হয়ে গেলেন অভিনেত্রী সন্দীপ্তা সেনের নাচে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় । শুধু তাই নয়, অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিতে দেখা যায় নেটিজেনদের। এমনকি কাকে মন দিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, এই নিয়েও নেটদুনিয়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছে। তবে এই নিয়ে মুখ খুলতে দেখা যায়নি টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেনকে ।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button