বিনোদন

‘কে নাচবে সঙ্গে, শোভন না অর্ক’, এবার গান গেয়ে নয়, নাচ করে ব্যাপক ট্রোলের মুখে ইমন

সারেগামাপা’র গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হয় অর্কদীপ মিশ্র। গত রবিবারই অনুষ্ঠিত হয় সেই গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান।কিন্তু বিজয়ী হওয়ার পরেও জনগণের ক্ষোভের মুখে পড়তে হয় অর্কদীপকে। তার জয় যেন মানতে পারেনা সারেগামাপার সকল দর্শক। তাদের মতে জয়ী অনুষ্কা অথবা নীহারিকা হবে। আর অর্কদীপের গানের গুরু হচ্ছে সারেগামাপার ইমন, তাই ইমনকেও নানান প্রশ্নের সম্মুখীন হতে হয়। তার পাশাপাশি ব্যাক্তিগত ভাবেও আক্রমণ করা হয় ইমনকে। সকল দর্শক বিচারকদের উপর আঙ্গুল তোলে যে তারা টাকা খেয়ে এই বিচার করেছেন। এর প্রতিবাদে জয়, ইমন, অর্কদীপ লাইভে এসে যোগ্য জবাব দেন।

এর পাশাপাশি ইমনের ব্যাক্তিগত জীবন নিয়েও তাকে তীব্র আক্রমণ করা হয়। সাধারণ মানুষ কিছুতেই চুপ করতে চাইছেন না। তারা তাদের বক্তব্য জানিয়েই যাচ্ছেন। ইমন দুই মহিলার বলা কিছু বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করলেন। তারা যে শুধুমাত্র সারেগামাপার এই অর্কদীপের ব্যাপারে মুখ খুলেছেন তা কিন্তু নয়।তারা ইমনের প্রাক্তন প্রেমিক শোভনকে নিয়েও নানান কথা বলতে ছাড়েননি।

সম্প্রতি ফের নেটিজেনদের ট্রোলের মুখে পড়লেন এই বাঙালি গায়িকা।নববর্ষের দিনই মুক্তি পেয়েছিলো ইমন চক্রবর্তীর গলায় নজরুল গীতি ‘সৃজন ছন্দে’। যেখানে গান করার পাশাপাশি নাচ করতেও দেখা গিয়েছিলো ইমন চক্রবর্তীকে। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের ট্রোলিংয়ের শিকার গায়িকা ইমন চক্রবর্তী। যেখানে ইমনের প্রাক্তন প্রেমিক শোভন গাঙ্গুলির নাম যুক্ত করে গায়িকা ইমনকে কটাক্ষ করেছেন নেটিজেনরা । যদিও বর্তমানে ইমন তার নিজের সংসার গুছিয়ে নিয়েছেন নীলাঞ্জনের সঙ্গে। আর অন্যদিকে শোভনের সঙ্গে যুক্ত হয়েছে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের রাধিকা অর্থাৎ স্বস্তিকা দত্তের নাম। কিন্তু তবুও যেন ইমনকে তার ব্যক্তিগত জীবন নিয়ে নানা সমালোচনার মুখে পড়তে হচ্ছে।

 

Back to top button