বিনোদন

অন ক্যামেরায় কাকে ‘আই লভ ইউ’ বললেন দর্শনা, কে সেই ব্যক্তি! ভাইরাল ভিডিও

বাঙালি ঘরের মেয়ে দর্শনা বণিক। নিজের অভিনয় ও রূপের জাদুতে করছেন বাজিমাত।এই বঙ্গতনয়ার রূপে ঘায়েল অনেকেই। তবে কার কপালে কখন কি লেখা থাকে তা উপরওয়ালাই জানেন। অভিনরেত্রী কিছুদিন আগেই সাকিব খানের সঙ্গে সিনেমা শেষ করে দেশে ফিরেছেন। এর মধ্যেই বলিউডে অভিনয়ের সুযোগও পেয়ে গেলেন বাঙালি অভিনেত্রী দর্শনা।

অভিনেত্রীর দর্শনার অভিনয় অনেকেরই পছন্দ। অভিনেত্রীর নতুন ছবি বুন্দি রায়তা। এই ছবিতে দর্শনার নাম হয় ববি। এই ছবিতে অভিনেত্রী পাঞ্জাবি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন । এই ছবিতে দর্শনা ছাড়াও থাকছেন রাজেশ শর্মা, নীরজ সুদ, নরেশ বহেরা সহ অনেকেই। অভিনেত্রী দর্শনা জানিয়েছেন খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই ছবির শ্যুটিং।

অভিনেত্রী তার ফ্যানেদের কাছে খুব জনপ্রিয়। তার হট লুকের জন্য। দর্শনার মিষ্টি হাসি আর তার চাহনিতে ঘায়েল বহু পুরুষ। বর্তমানে দর্শনা মানেই হটনেস। টলিউড থেকে বলিউড দুই জায়গাতেই দর্শনা নিজের শক্তপোক্ত জায়গা করে নিচ্ছেন।সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় দর্শণা বণিক। প্রায়ই নিজের নানা রকম ছবি ভিডিও পোস্ট করে নজর কাড়ছেন অভিনেত্রী। সেই সব যেন ভাইরাল নেটদুনিয়ায়। এর এবারও যেন তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দর্শনা বণিক। যেখানে দেখা যাচ্ছে, প্রকাশ্যেই আই লভ ইউ বললেন নায়িকা দর্শনা। কিন্তু কার উদ্দেশ্যে, এই নিয়েই শোরগোল পরে যায় নেটদুনিয়ায়। তবে কি গোপনে প্রেম করছেন দর্শনা, অনেক ভক্তই এমনটা মনে করছেন। তবে এই নিয়ে কিছুই জানাননি দর্শনা। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল ঝড়ের গতিতে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Back to top button