বিনোদন

‘প্রিয়াঙ্কা চোপড়া’র স্টাইল আইকন কে ? জানালেন অভিনেত্রী ‘প্রিয়াঙ্কা চোপড়া’ !

বলিউড আর জনপ্রিয় অন্যতম নায়িকাদের মধ্যে একজন হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি প্রথম সারির মধ্যেই ঘোড়া ফেরা করেন। গত কয়েক বছরে বলিউড ছেড়ে হলিউড এ পারি জমিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা তার ক্যারিয়ার আর ক্ষেত্রে বলিউড এবং হলিউড এ ব্যালান্স করে চলাটা অভ্যাস করে ফেলেছেন। আর নিক জোনাস কে বিয়ে করে তিনি হয়ে উঠেছেন আন্তর্জাতিক বৌমা ! এইসব কারণে অনেকের কাছেই স্টাইল আইকন প্রিয়াঙ্কা।বহু অনুরাগীরা রয়েছেন প্রিয়াঙ্কার ড্রেস সেন্স, মেকাপ এর ধরণ থেকে অনুপ্রাণিত হন।কিন্তু প্রশ্নটা হল প্রিয়াঙ্কার অনুপ্রেরণা কে ? সেটা জানার জন্য বেশ আগ্রহী অনুরাগীরা।

প্রিয়াঙ্কা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, শ্রীদেবীকেই তিনি সকলের আগে রাখবেন তার স্টাইল আইকন হিসেবে। নিজের লুক নিয়ে পরীক্ষা করতে ভালোবাসতেন শ্রীদেবী। প্রিয়াঙ্কা মনে করেন, চোখই ছিল প্রয়াত অভিনেত্রীর আকর্ষণের কেন্দ্রবিন্দু।বড় বড় চোখেই নাকি লুকিয়ে ছিল যাবতীয় সৌন্দর্য। প্রিয়াঙ্কার মনে হয় প্রায় প্রতিটি ছবিতেই আলাদা আলাদা লুক ট্রাই করেছেন অপ্রয়াতা অভিনেত্রী শ্রীদেবী। সেটাই শিখেছেন প্রিয়াঙ্কা নিজেও এবং তিনিও সেটাই ট্রাই করছেন।

প্রায় প্রতি ছবিতেই নতুন নতুন লুক ট্রাই করেছিলেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী। আর প্রিয়াঙ্কার কথা অনুযায়ী, “নিজের ফ্যাশন এবং বিউটি নিয়ে পরীক্ষা করতে ভালবাসতেন শ্রীদেবী। প্রায় প্রতিটি ছবিতে নতুন নতুন লুক ট্রাই করা, তারই প্রমাণ।”

প্রিয়াঙ্কাও একইভাবে বিভিন্ন রকম ফ্যাশনেবল ড্রেস ট্রাই করেন। আর জন্য তাকে কখনো কখনো একটু অন্যরকম সাজে সাজতে হয়। যে কারণে তাকে অনেক সময় ট্রোলও করা হয়। কিন্তু অভিনেত্রী এই সব ব্যাপারে কান দিতে রাজি নন। তিনি নিজেই নিজের শর্তে ফ্যাশন ঠিক করেন। তার স্টাইল স্টেটমেন্ট অনেকেই অনুসরণ করতে চান বলে তিনি জানিয়েছেন। বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী ব্যস্ত রয়েছেন লন্ডন এ শুটিংয়ে। এবং শুটিংয়ের অবসরে নিক জোনাসের সঙ্গে তিনি কোয়ালিটি টাইম ও কাটাচ্ছেন। তার পরবর্তী ছবির জন্য অপেক্ষায় রয়েছেন নেটিজেনরা।

Back to top button