বিনোদন

শাহিদ কে নয়, মীরা ভালবাসতেন অন্য এক পুরুষকে ! প্রেম নিয়ে মুখ খুললেন নিজেই

বলিউড সুপারস্টার শাহিদ কাপুরের স্ত্রী হলেন মিরা রাজপুত। শাহিদ কাপুর নিজের ক্যারিয়ারের শুরুতে একাধিক তরুণীর চোখে ছিলেন ক্র্যাশ। কিন্তু মিরা রাজপুতের ক্রাশ ছিল অন্য কেউ। মিরা সেই ক্রিকেটারকে মন থেকে ভালোবাসতেন। সম্প্রতি ইনস্টাগ্রামে এক মজার সেশনে মিরা তার সেই ক্রাশ কে নিয়ে মুখ খুললেন। জানা গেলো সেই পুরুষ হলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এ বি ডেভিলিয়ারস।

মীরা জানান সেই লাইভ সেশনে জানান যে দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার এ বি ডেভিলিয়ার্সের উপরেই তার ক্রাশ ছিল। ইনস্টাগ্রামে তার এক অনুরাগী তাকে প্রশ্ন করলে মীরা বলেন “এ বি ডেভিলিয়ারস, আই লাভ হিম”।যাহ্রাও মিরাকে প্রেগন্যান্সির পরে ওয়েট লস নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন “তা সময় সাপেক্ষ। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল সঠিক খাওয়া দাওয়া। আর ওয়ার্ক আউট।”

প্রসঙ্গ। মীরা কিছুদিন আগেই সুইমিং পুলের সামনে খোলা চুলে বিকিনি পরে নিজের ছবি পোস্ট করেন। আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন “বিকিনি বডি অনেকটা অ্যাভোকাডোর মতো। তা পাওয়ার জন্য সারা জীবন অপেক্ষা করতে হয়। অন্যদিকে তা হারিয়ে ফেলার জন্য বা নষ্ট হয়ে যাওয়ার জন্য একটা দিনই যথেষ্ট।”

সেই ছবি দেখে নেটিজেনদের একাংশ জানায় যে দুই সন্তানের মা হওয়ার পরেও মীরা নিজের বিকিনি বডিকে খুব ভালোভাবেই ধরে রেখেছেন।
এছাড়াও আস্ক মি এনিথিং সেশনে একজন মীরার কপালে কাটা দাগের কারণ জানতে চান। আর সেই প্রশ্নের জবাবে মীরা জানান যে তিনি ছোট বেলায় খাটের তলায় পরে গিয়ে আঘাত পান আর তারপরেই ওই দাগের সৃষ্টি হয়। যা বয়স বাড়লেও মিলিয়ে যায়নি। মীরা ও শাহিদ ২০১৫ সালের ৭ জুলাই বিয়ে করেন। তাদের ঘর এখনো আলোকিত করছে দুই সন্তান মিশা কাপুর ও জৈন কাপুর।

Back to top button