বিনোদন

এইভাবে কে কোদাল চালায়! ঠিকমত মাটি কাটতে না পারায় গাছ লাগাতে গিয়েই ট্রোলের মুখে দর্শনা বণিক

দর্শনা বণিক টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী। প্রায় বেশিরভাগ সময় নানান ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। ৫ ই জুন সারা বিশ্ব জুড়ে পালিত হয় পরিবেশ দিবস।টি পরিবেশ রক্ষার সচেতনতা এবং নতুন পদক্ষেপকে উৎসাহিত করতে জাতিসংঘ পালন করে। এই দিনে বহু সেলিব্রিটি বৃক্ষ রোপন উৎসব পালন করেছেন। ঠিক সেরকমই অভিনেত্রী দর্শনাও পালন করছিলেন বিশ্ব পরিবেশ দিবস। তারপরেই পরেওন ট্রোলের মুখে।

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দর্শনা বণিক। বড় পর্দায় আসার আগে কলকাতায় ফ্যাশন দুনিয়ায় পা রাখেন এই অভিনেত্রী। নিজের পরিশ্রমের ফলে আজকের জায়গাটা তৈরি করেছেন এই অভিনেত্রী। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে, কিন্তু বর্তমানে টলিউডের একজন হট অভিনেত্রী দর্শনা বণিক। তাঁর মিষ্টি হাসি আর চোখের দৃষ্টিতে বহু পুরুষ ঘায়েল।

পরিচালক অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘জোজো’ সিনেমা দিয়ে বাংলা সিনেমা জগতে পথ চলা শুরু করেন দর্শনা।অল্প সময়ের মধ্যে বেশ প্রশংসা লাভ করেন অভিনেত্রী। অভিনয়ের পাশাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শনা বণিক। প্রায়ই নিজের হট ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন। যা রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়।

বিশ্ব পরিবেশ দিবস পালন করতে গিয়েই অভিনেত্রী পড়লেন ট্রোলের মুখে। এদিন অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীকে একদম দেখা যাচ্ছে ঘরোয়া লুকে। তিনি ক্যামেরার সামনে সেই চারাগাছ রোপন করেন মাটিতে। সবই ঠিক আছে, কিন্তু দর্শকদের মন্তব্য বড্ড এলোমেলো।কিন্তু তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নানারকম কমেন্ট আসে চারিদিক থেকে। এদিন কেউ কেউ লেখেন, ভুল ভাবে মাটি খোদাই করছ, কেউ লিখেছেন, মাটি কাটা শিখুন তারপর গাছ লাগাবেন, কেউ লিখেছেন, কেউ মনে হচ্ছে এটা করে দিয়েছে, এখন শুধু নাটক। নানাজনের নানান মতামত মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর গাছ লাগানোর ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Back to top button