বিনোদন

সাদা শাড়ি, লাল ব্লাউজ, হাওয়ায় উড়ছে খোলা চুল! ঝড়ের গতিতে ভাইরাল দেবাদৃতা ওরফে জয়ী

টেলিভিশনের পর্দায় দুটি জনপ্রিয় ধারাবাহিক চ্যানেল হল জী বাংলা আর ষ্টার জলসা। দুটি চ্যানেলের লড়াই আজ থেকে নয় ১০ বছর ধরে এই দুটি চ্যানেলের মধ্যে চলে বিরোধ। কোন ধারাবাহিক কার থেকে কতটা টিআরপি নিয়ে এগিয়ে থাকবে। জী বাংলায় একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল আলো-ছায়া। এটি সকলের একটি প্রিয় ধারাবাহিক ছিল। কিন্তু হঠাৎ করেই ধারাবাহিক বন্ধ হয়ে গেল। অবশ্য এর সঠিক কারণ জানা যায়নি।

এই জনপ্রিয় ধারাবাহিক সম্পর্কে এই ধারাবাহিকের অভিনেত্রী দেবাদৃতা বসু বলেছিলেন যে, এর সিদ্ধান্ত নিয়েছিলেন কর্তৃপক্ষ। তাছাড়া অভিনেত্রীও একটু ব্রেক নেওয়ার কথা ভেবেছিলেন। তার পাশাপাশি অভিনেত্রীর কাছে আরো কাজের অফার এসেছিল। কিন্তু এবারে অভিনেত্রীকে ষ্টার জলসার ‘শ্রীকৃষ্ণ ভক্ত মিরা’ ধারাবাহিকের প্রমোতে দেখা গেল।শীঘ্রই আসছে ‘শ্রীকৃষ্ণ ভক্ত মিরা’।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় দেবাদৃতা বসু। প্রায়ই নানা রকম ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন এই অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সকলের প্রিয় জয়ী। তার শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে,সাদা শাড়ি, লাল ব্লাউজ, কপালে লাল টিপ, ঠোঁটে লিপস্টিক। বাড়ির ছাদে খোলা চুলে দাঁড়িয়ে, “হা বোল দো’ গানে লিপ দিচ্ছেন দেবাদৃতা।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। অভিনেত্রীকে এমন লাস্যময়ী ভাবে দেখে চোখ যেন কিছুতেই সরাতে পাচ্ছেন না নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Debadrita Basu (@debadrita2001_real)

Back to top button