বিনোদন

বোতাম খোলা ব্লেজারে বেরিয়ে এল সাদা অন্তর্বাস, ‘ক্লিভেজ’-এর খাঁজে চোখ আটকে নেটিজেনদের

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মিষ্টি হাসি, ছিপছিপে চেহারা ও অভিনয় দিয়ে মন জয় করেছেন হাজার হাজার ভক্তের।ঋতাভরীর কথা শুনলেই যেন পাগল হয়ে ওঠে অনেক পুরুষ হৃদয়। টলিউড অভিনেত্রী ঋতাভরীর ছিপছিপে কোমরে যেন মাতোয়ারা নেটিজেনরা।

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিক করেও বেশ প্রশংসা অর্জন করেছিলেন অভিনেত্রী। এরপর আরো একটি ধারাবাহিকে দেখা গিয়েছিলো ঋতাভরীকে।আর তারপরই বড় পর্দায় দেখা যায় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। অভিনয় জগতের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। তিনি যে ছবিই পোস্ট করেন না তা ভাইরাল হতে বেশি সময় নেয়না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন একটি ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। ছবিটিতে ঋতাভরীকে দেখা যাচ্ছে, কালো প্রিন্টেড বোতাম খোলা ব্লেজার, শর্ট স্কার্টে হট পোজ দিয়েছেন টলিউডের এই নায়িকা।

আর সেই বোতাম খোলা ব্লেজারের ভেতর দিয়েই উঁকি দিচ্ছে সাদা অন্তর্বাস। অভিনেত্রীর ক্লিভেজের খাজের নেশায় বুদ হয়েছেন নেটিজেনরা। ছবিটিতে ঋতাভরীর যৌবন যেন আরো ঠিকরে বেরোচ্ছে । ঋতাভরীর রূপে যেন কুপোকাত নেটিজেনরা। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, সেটা ভালোমতো জানেন অভিনেত্রী। প্রায়ই নানারকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন অভিনেত্রী।

Back to top button