বিনোদন

চাবুক ফিগার, শাড়িতে উন্মাদনা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পূজা-মোনালিসার দুর্দান্ত নাচ

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর বলিউড, টলিউড ও সাউথ এর ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন। আর আজকের দিনে তিনি যথেষ্ট সফলতার শীর্ষে পৌঁছে গেছেন। তিনি আর কেউ নন বাংলার মেয়ে অন্তরা বিশ্বাস। নিজের অভিনয় ও ক্যারিয়ারের স্বার্থে অন্তরা বিশ্বাস নাম পাল্টে হয়ে গেছেন মোনালিসা। সম্প্রতি দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী।

করোনা আবহে দীর্ঘ বিরতির পর এবারে কালার্স চ্যানেলে নতুন ধারাবাহিক ‘নমক ইশকা’তে অভিনয়ে কামব্যাক করেছেন অভিনেত্রী। তিনি ভোজপুরি ইন্ড্রাস্টিতে নাচের জন্য বেশ জনপ্রিয়। অভিনেত্রী কখনও নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করেন। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। সোশ্যাল মিডিয়ায় হত কেক হল মোনালিসা। তার বোল্ড ফটোশ্যুটের জন্য বেশ জনপ্রিয় তিনি।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জী। গত বছরের শেষের দিকে এই অভিনেত্রী প্রথম মাতৃত্বের স্বাদ অনুভব করেন। অভিনেত্রী মা হওয়ার আগেই নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন। প্রথম সন্তানের বাবা-মা হওয়াতে তাদের আনন্দের সীমা নেই দুজনেরই । নিজের ছেলেকে কোলে তুলে নিলেই সব কষ্ট ভুলে যান পূজা। ছেলে জন্মানোর পর পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই দুই নায়িকার ছবি। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে তারা দুজন শাড়ি পরেই জনপ্রিয় গানে করছেন নাচ। ঝুমা বৌদি খ্যাত মোনালিসা ও সেক্সি নায়িকা পূজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)

Back to top button