বিনোদন

বক্সিং প্র্যাক্টিস করতে করতে উদ্দাম লাথি ঘুষি মারলেন ‘নূপূর’কে, ক্ষমা প্রার্থী ‘ইরা’ !

ইনস্টাগ্রাম এ বর্তমানে সেনসেশন এ রয়েছেন আমির কন্যা ‘ইরা খান’।হামেশাই ইনস্টাগ্রামের দেওয়ালে মাখো মাখো ছবি পোস্ট করে থাকেন। নিজের ফিটনেস নিয়েও খুব সচেতন হয়েছেন ইরা। প্রায় মাসখানেক আগেই ফিটনেস কোচ নূপূর শিখরের সঙ্গে নিজের প্রেম সম্পর্কে সিলমোহর দিয়েছেন আমির কন্যা ইরা খান। এই প্রেমিক জুটি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছেন। কিছু দিন আগেই ইরা-নূপূর কে দেখা যায় শরীরে শরীর ডুবিয়ে মহারাষ্ট্রে জারি লকডাউন উদযাপন করতে। কিন্তু এবারের ব্যাপার টা অন্যরকম। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেলো প্রেমিক নূপূর কে কষিয়ে ঘুষি এবং লাথি মারছে ইরা।তবে এই লাথি ঘুসি সত্যি করে নয়। কিক বক্সিংয়ের প্র্যাক্টিস করতে করতে বয়ফ্রেন্ডকে লাথি বা ঘুসি মারতে দেখা গেল ইরাকে।সেই মুহূর্তকেই ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন আমির খানের মেয়ে ।

গোলাপি রঙের স্পোর্টস টপ ও কালো লেগিংসে ভিডিওতে ধরা দিলেন ইরা এবং নুপুরের পরনে ছিল সাদা ভেস্ট ও কালো শার্টস। ভিডিওটি পোস্ট করে ইরা ক্যাপশন এ লিখেছেন, ‘আমার দ্বারা কিক বক্সিং হবে না’। ভিডিওতে স্পষ্ট যে কিক বক্সিংয়ে ইরা একেবারেই আনাড়ি। নুপুরের কাছে ক্ষমা চাইতেও দেখা যায় ইরা কে। তারপর ভিডিওর শেষে একে অপরকে ভালোবাসার আগলে জড়িয়ে ধরেন।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

আমির কন্যা ইরা খান সবে ২৩ বছরে পা রেখেছেন। বি-টাউন এ গত বছর নভেম্বর থেকেই ইরা-নুপুরের প্রেম নিয়ে গুঞ্জন সোনা যাচ্ছিলো। তারপর চলতি বছরের ফেব্রুয়ারী মাসে প্রেমের সপ্তাহেই ইরা খান নূপূরকে ভালোবাসার কথা প্রকাশ্যে স্বীকার করে নেন।

এর আগে ইরার দুই বছরের প্রেম সম্পর্ক ছি। নিউইয়র্কের মিউজিক কম্পোজার, প্রযোজক ও সংগীতশিল্পী মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের প্রেম সম্পর্ক ছিল তাঁর। তারপর ইরার সঙ্গে নুপুরের প্রেম সম্পর্ক চালু হয়। ইরার ফিটনেস ট্রেনার নূপূর শিখর, সাথে আমির খানের ব্যাক্তিগত ফিটনেস ট্রেনারও নূপূর শিখর। ইরার থেকে প্রায় দ্বিগুন বয়সী নূপূর। সে বিষয়ে কান দিতে চান না ইরা।

Back to top button