বিনোদন

‘মিঠাই’ না ‘কৃষ্ণকলি’ দর্শকের বিচারে এই সপ্তাহে সেরা হলো কোন ধারাবাহিক, দেখে নিন টিআরপি তালিকা

বাংলা ধারাবাহিক সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। সারাদিন কাজকর্ম শেষ করার পর বাড়ির মা-কাকিমার সকলেই টেলিভিশনের সামনে বসে পড়েন সিরিয়াল দেখার জন্য। চায়ের কাপে চুমুক দিতে দিতে সিরিয়াল দেখার মজাই আলাদা। তার সাথে জমে যায় সকলের গল্প। বাংলা ধারাবাহিকের সাথে বাঙালি দর্শক ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে। একদিন মিস করে গেলেই মনে হয় কি যেন মিস করে গেছে।

ষ্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল মোহর। একটা সময় টেলিভিশনের শীর্ষে এই ছিল নেই ধারাবাহিকের টিআরপি। গত সোমবার অর্থাৎ ৫ই এপ্রিল থেকে দুপুর ২টো থেকে মোহর সম্প্রচারিত হচ্ছে। টিআরপি ঠিকঠাক না থাকায় এই ধারাবাহিক রাত ৮ টার পরিবর্তে দুপুর ২ টোয় দেখানো হচ্ছে। তবে এবারে আমূল পরিবর্তন আসলো ধারাবাহিকের টিআরপিতে। জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ জায়গা করে নিয়েছে টিআরপির শীর্ষে। শুধু তাই নয়, ‘কৃষ্ণকলি’কে হারিয়ে পয়লা নম্বরে উঠে এসেছে রাত ৮টার এই স্লট লিডার মিঠাই।

প্রতি সপ্তাহের মত এই সপ্তাহেও টিআরপির তালিকায় সেরা ধারাবাহিক গুলির নাম প্রকাশ হয়েছে। তবে দেখে নিন এক ঝলকে টিআরপি রেটিংয়ে কে কোন স্থানে রয়েছে:

১. মিঠাই : ১০.৫ পয়েন্ট (জি বাংলা)
২. কৃষ্ণকলি : ৯.০ পয়েন্ট (জি বাংলা)
৩. খড়কুটো : ৯.০ পয়েন্ট (স্টার জলসা)
৪. অপরাজিতা অপু : ৮.৬ পয়েন্ট (জি বাংলা)
৫. যমুনা ঢাকি : ৮.৪ পয়েন্ট (জি বাংলা)

তবে ‘মোহর’-এর এই সময় পরিবর্তন দর্শকদের একদম পছন্দ হয়নি। কর্তৃপক্ষের এই সিদ্ধান্তে মোহর- এর অনুরাগীরা বেশ ক্ষুব্ধ। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন যারা সেই সোনামণি সাহা ও প্রতীক সেনের মতো তারকা জুটির কাছেও চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্ত ঘোর অপমানের। আর সেই কারণেই দর্শকরা এই ধারাবাহিকের জন্য সুবিচার চেয়ে #JusticeforMohor হ্যাশট্যাগ দিয়ে চ্যানেলের ফেসবুক, ইনস্টাগ্রামের পেজ ভরিয়ে দিচ্ছে। ষ্টার জলসায় নতুন সদস্য রাত ৮টায় হয়েছে ‘বরণ’ ধারাবাহিক। যা বয়কটের ডাক দিয়েছে মোহর-এর ভক্তরা। তবে টিআরপির রেটিংয়ে ৬.১ পয়েন্টে নেমে এসেছে মোহর। বর্তমান টিআরপির তালিকায় মোহর-এর স্থান ১১ নাম্বারে পৌঁছে গেছে।

Back to top button