বিনোদন

‘কর্ণের পাশে রাধিকা কোথায়’, অভিনেতার বাস্তবের প্রেমিকাকে দেখে নেটদুনিয়ায় ক্ষোভ উগরে দিলেন নেটজনতা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলবো তোমায়’। সেখানে যেন জমে উঠেছে প্রেম খুনসুটির মধ্য দিয়ে রাগ অভিমান। সন্ধ্যে হলেই যেন তা দেখার জন্য বসে থাকেন ভক্তরা । কবে আবার নতুন করে কাছাকাছি আসবে কর্ণ-রাধিকা। এই নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের শেষ নেই। দীর্ঘদিন পর আবারও টিআরপির-রেটিং-এর তালিকায় উপরের দিকে উঠে আসছে ‘কী করে বলবো তোমায়’।

তবে এবার নতুন খবর। শোনা যাচ্ছে, টালিউডের জনপ্রিয় অভিনেতা ক্রুশাল অর্থাৎ কর্ণ নাকি গোপনে প্রেম করছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়ের সঙ্গে । এবারের দীপাবলিতে নাকি একসঙ্গে মেতে উঠেছিলেন ক্রুশাল-অদ্রিজা।সম্প্রতি ক্রুশাল ও অদ্রিজার একটি ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । যেখানে দেখা যাচ্ছে, ক্রুশাল ও অদ্রিজা পাশাপাশি দাঁড়িয়ে রয়েছে। করুশালের পরনে দেখা যাচ্ছে নীল রঙের পোশাক ও অদ্রিজার পরনে সাদা পোশাক।

এই ছবিটি ভাইরাল হলেও একের পর এক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।কারণ, ক্রুশালের পাশে অদ্রিজাকে দেখে নেটিজেনরা খুশি হলেও অভিনেতার রিল লাইফের প্রেমিকা স্ত্রী স্বস্তিকা অর্থাৎ রাধিকাকে দেখতে না পেয়ে নেটদুনিয়ায় আগুন জ্বলে ওঠে।সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগরে দিয়ে বলেছেন ‘কর্ণের পাশে রাধিকা কোথায়?’ শুধু তাই নয়, কেউ কেউ আবার রাগের ইমোজি দিয়ে লিখেছেন স্বস্তিকা-ক্রুশাল।

Back to top button