বিনোদন

‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী শুটিং থেকে ছুটি নিয়ে কোথায় বেড়াতে গেলেন রচনা?

বাংলা সিনেমা জগতের অন্যতম সেরা অভিনেত্রী রচনা ব্যানার্জী। ২০০০ সল্ থেকে একের পর এক বাংলা হিট ছবি দর্শকদেরকে উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বাক্স অফিসে সুপার ডুপের হিট করেছেন। টলিউড থেকে বলিউড সফরও ছিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে সূর্যবংশম-এ অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন তিনি। এছাড়াও তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা অর্জন করেছেন তিনি।

যখন খ্যাতির শিখরে অভিনেত্রী ছিলেন তখন হঠাৎই নিজেকে সিনেমা জগৎ থেকে সরিয়ে অনেক দূরে নিয়ে গেলেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবশ্য একটি সংবাদমাধ্যম এ তিনি বলেছেন তার ছেলেকে সময় দেওয়ার জন্যই তিনি আর সিনেমা করবেন না। অবশ্য অভিনয় না করলেও তিনি এখনো ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন বিকেল সাড়ে ৫ টায় বাংলার প্রতিটি ঘরে পৌঁছে গিয়েছেন। দিদি নম্বর ওয়ান রিয়ালিটি শাওয়ার মাধ্যমে প্রত্যেক দর্শকের ঘরে না মেনে চলে গিয়েছেন। তিনি এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাপিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন। নিজের উপস্থাপনাতে পেয়েছেন অনেক ভুরি ভুরি প্রশংসা।

রচনা দিদির বয়স ৪৬। কিন্তু এখনো ওনার গ্ল্যামার কমেনি। দিদির এই গ্ল্যামারের রহস্য হলো উচ্ছের জুস্ আর লাউয়ের জুস্। নিয়ম করে প্রতিদিন উচ্ছের রস সেবন করেন তিনি। আর নিয়ম করে প্রতিদিনের ডায়েট কন্ট্রোল করেন।সম্প্রতি নিজের ৪৬ তম জন্মদিন খুব ধুমধাম করে আর অভিনেত্রী তা নিজেই শেয়ার করেছেন।দিদি রচনা ব্যানার্জী দিদি নম্বর ওয়ান সঞ্চালনার পাশাপাশি ইনস্টাগ্রাম পেজ এ ভালোই একটিভ থাকেন।

শুটিংয়ের ব্যস্ততার মাঝে তার এখন খুব একটা ছুটি মেলেনা। তবে তিনি ছুটি পেলেই বেড়াতে ভালোবাসেন ‘দিদি নম্বর ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায়। তাই গত সপ্তাহের শেষটা তিনি কাটিয়েছেন শান্তিনিকেতনে।

এর আগে একাধিকবার দেশ -বিদেশ ঘোড়ার সময় তার সঙ্গে দিয়েছিলেন তার বান্ধবীরা এবারেও যেন তার অন্যথা হলোনা। ছুটির দিনটি তার কাটলো গান নাচ ও আড্ডা দিয়েই। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘যখন আপনি প্রকৃতির সঙ্গে থাকবেন, সেটাই সেরা মুহূর্ত।’

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button