বিনোদন

প্রেমিকের সাথে ঝগড়া হলেই, কাজল সাহায্য চাইতে যেতেন অজয়ের কাছে !

বলিউডের জনপ্রিয় জুটি কাজল-অজয়ের দাম্পত্য জীবনের কেটে গেলো বাইশ বছর ।তাদের প্রথম দেখা হয় প্রথম জনপ্রিয় ছবি ‘হালচাল’ এ ১৯৯৫ সালে। তারা দুজনেই একে অপরকে পছন্দ করতেন না। কাজল খুব কথা বলতেন তাই ,তাই কাজল কে ভালো লাগেনি অজয়ের। কিন্তু অভিনয়ের পর অজয় বুঝতে পেরেছিলেন যে এই মহিলা সত্যিই প্রসংশার পাত্রী। তারপর শুরু হয় তাদের মদ্ধে বন্ধুত্ব। কিন্তু এই দিকে তারা দুজনেই অন্যদিকে প্রেমে ব্যাস্ত ছিলেন।এইদিকে বন্ধুত্বের সম্পর্ক প্রেমে পরিণত হয়ে গেলো বলিউড এর জনপ্রিয় অভিনেত্রী কাজল ও অভিনেতা অজয় দেবগনের অজান্তেই।

বেশ গাঢ় বন্ধুত্ত্ব কাজল ও অজয়ের। কিন্তু এই সম্পর্ক অনেকের কাছেই অজানা। কিন্তু দুজনেই তো অন্য প্রেমে ব্যস্ত ।কাজল পরে গেলেন প্রেমের সমস্যায়।সমাধান চাইবেন কার কাছে ? এর ই মধ্যে মনে পড়লো তার বন্ধুর কথা। সেটা এর কেউ নয় -অজয়।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

কাজল এর কাছে অজয় হলো তার প্রেম-গুরু। কাজলের প্রেমিক কে নিয়ে যত সমস্যা ,সেই সব কিছুই তিনি বলতেন অজয় কে। আর প্রেম-গুরু অজয় সেই সমস্ত সমস্যার সমাধান বলতেন কাজল কে।কিন্তু তারা বুঝতেই পারছেন না যে তারা দুজনে একে অপরের জীবনের অবিচ্ছিন্ন অংশ হয়ে উঠেছেন।

এইদিকে ঘটে যায় এক অবাক কান্ড! তাদের বিয়ের ব্যাপারে কেউ টের ই পায়নি। বাড়ির ছাদের ওপরে বিয়ে সেরে ফেলেছিলেন বলিউড এর এই জুটি। আর আজ বিয়ের ২২ বছর কেটে গেলো বলিউড এর জুটি কাজল ও অজয়ের।

Back to top button