বিনোদনভাইরাল ভিডিও

‘বাচ্চা কবে হবে’! স্ত্রী গুনগুনের কথা শুনে লজ্জায় চক্ষু ছানাবড়া সৌজন্যের, ভাইরাল ভিডিও

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। সকলেরই প্রিয় একটি ধারাবাহিক এটি। এটি একটি একান্নবর্তী পরিবারের গল্প। যেখানে গল্পের নায়িকা গুনগুন একজন সাধাসিধে মেয়ে, কিন্তু মনটা খুব ভালো। অন্যদিকে সৌজন্য একটু রাগি ও গোমড়ামুখো। কিন্তু লেখাপড়ায় ভালো সৌজন্য। গুনাগুনের দুস্টু মিষ্টি দুস্টুমি গল্পের মধ্যে আলাদা মাত্রা এনে দিয়েছে।গুনগুনের দুস্টু মিষ্টি খুনসুটি মাতিয়ে রেখেছে সকল দর্শকদের। শুরুর দিকে এই ধারাবাহিকের টিআরপি বেশ ভালোই ছিল কিন্তু কয়েক সপ্তাহ ধরে টিআরপি কমে গেছিল। সেরার দৌড়ে উঠে এসেছে ‘মিঠাই’।

‘খড়কুটো’ ধারাবাহিকে সৌজন্য ও গুনগুনের মাঝে নানান ঝামেলা হয় যার জন্য গুনগুন সৌজন্যকে ছেড়ে বাপের বাড়ি চলে যায়। অবশেষে অভিমান মিতে গেলে ফিরে আসে বরের কাছে। তারপরেও ঝামেলা হাওয়ায় গুনগুন বিদেশে চলে যেতে চায়। কিন্তু বাড়ির সকলে মিলে দ্বিতীয়বার বিয়ের আয়োজন করে। আর তা হওয়াতে গুনগুন বুঝতে পারে যে সৌজন্য হয়তো তার জীবন থেকে চলে যাচ্ছে।সৌজন্য গুনগুনকে অভিমানের সাথে বলে যে সব সম্পর্ক তো শেষ। গুনগুন বলে যে একতা কথা বলা হয়নি আই লাভ ইউ, আমি সত্যি ভালোবাসি তোমাকে’।আবার সৌজন্যের সঙ্গেই দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়লো গুনগুন।

এবার আসলো নতুন চমক। ধারাবাহিকের নতুন প্রোমো ঘিরে উত্তেজনা চরমে। দেখা যাচ্ছে মিষ্টির স্বাধে ব্যস্ত সেখানে গুনগুনের কিছু অতিথি মিষ্টিকে আশীর্বাদ করার জন্য ওদের বাড়িতে আসে। কিছু তৃতীয় লিঙ্গের মানুষ আছে যারা দুহাত ভরে মিষ্টিকে আশীর্বাদ করে। তারা হঠাৎ গুনগুনের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে “এই যে তোমার কবে হবে মা!” তার প্রত্যুত্তরে গুনগুন আঙ্গুল দিয়ে বাবিনকে দেখায় , দেখিয়ে বলে “ওইযে ও জানে।” যা শুনে ও দেখে বাড়ির সকলে হাসিতে লুটোপুটি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

গুনগুন এভাবেই তার আচ্ছা স্বভাবের জন্য সকল দর্শকদের মাতিয়ে রেখেছে। প্রথম থেকেই তার বাচ্চা স্বভাবের জন্য তাকে সকলে ভালোবাসে। আগে সৌজন্য গুনগুনের পাগলামি সহ্য করতে পারতো না কিন্তু এখন দুজনেই যেন দুজনের চোখের মনি। মাঝে মধ্যে তার এরকম অভিনয়ের তাকে শুনতে হয়েছিল যে সে নাকি ন্যাকা স্বভাবের।

Back to top button