বিনোদন

প্রেমিকের বাবা যখন প্রেমিকার ভাই, জ্যাকি-দিশার সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে

বলিউডে অনেকদিন থেকেই দিশা পানির সাথে টাইগার শ্রফের প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। আর সেই কারণেই মাঝে মাঝেই খবরের শিরোনামে জায়গা করে নেন এই যুগল। শুধু প্রেম নয় একাধিকবার তাদের বিয়ের তারিখ নিয়েও ছড়িয়ে পড়েছে গুঞ্জন।

সালমান খানের আগামী ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এই সিনেমায় টাইগারের প্রেমিকা দিশা ছাড়াও অভিনয় করছেন টাইগারের বাবা বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ। তবে রিয়্যাল লাইফে জ্যাকি দিশার হবু শশুর হলেও রইল লাইফে জ্যাকি অভিনয় করতে চলেছেন দিশার ভাইয়ের চরিত্রে।

একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় ভাই-বোনের চরিত্রে অভিনয় করছেন তারা।সেই প্রতিবেদনে বলা হয়েছে এর আগে ভারত সিনেমায় তারা দুজন থাকলেও একসাথে কোনো দৃশ্য ছিল না। তবে এই নতুন সিনেমায় দিশা ও জ্যাকিকে দেখা যাবে ভাই-বোনের চরিত্রে অভিনয় করতে।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় মূল নায়ক হলেন বলিউড সুপারস্টার সালমান খান। এই সিনেমায় দিশা পাটানি ও জ্যাকি শ্রফ ছাড়াও অভিনয় করবেন রণদীপ হুদা। ওয়ান্টেড’, ‘দাবাং-থ্রি’র পর সালমানের সঙ্গে প্রভু দেবার পরিচালনায় এটি তৃতীয় ছবি। প্রসঙ্গত, সালমান খানের এই দীর্ঘ প্রতীক্ষিত সিনেমাটি গত বছর ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও করোনা আতঙ্কে সিনেমাহল বন্ধ থাকায় তা সম্ভব হয়ে ওঠেনি তবে এবার নতুন বছরের ঈদে এই সিনেমাটি মুক্তির বিষয়ে আশাবাদী সিনেমা নির্মাতারা।

Back to top button