বিনোদন

যখন ‘ম্যাডাম’ কলকাতায় থাকেন, আমার জীবন খুশিতে ভরে ওঠে ! কার জন্য এত খুশি ‘দেব’ ?

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা দেব। তিনি নিজে লিখেছেন, ‘হোয়েন ম্যাডাম ইজ ইন টাউন’, অর্থাৎ ম্যাডাম যখন শহরে থাকেন …..। এখানে কার কথা লিখেছেন দেব, যেইই হোক নিশ্চই দেবের কাছে তা স্পেশাল।সে অর্থাৎ ম্যাডাম কলকাতায় থাকলে দেবের দৈনন্দিন জীবন আরো খুশিতে ভরে ওঠে।

দেবের ফ্যান ফলোয়াররা এর আগেও এই ম্যাডামের পরিচয় পেয়েছেন। এই ম্যাডামের সঙ্গে কাটানো নানা মুহুর্ত্য দেব নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এখানে যে ম্যাডামের কথা বলা হচ্ছে, তার নাম হচ্ছে আমাইরা। কিন্তু এই খুদের সঙ্গে দেবের সম্পর্ক কি রয়েছে ?

অভিনেত্রী রুক্সিণী মৈত্র কে আমরা সবাই চিনি। অভিনেত্রীর দাদার মেয়ের নাম হল আমাইরা। রুক্সিণীর দাদা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। তাই বেশিরভাগ সময় আমাইরা তার বাবা-মায়ের সঙ্গে দিল্লিতেই থাকেন। এদিকে আমাইরার পিসি হচ্ছে রুক্সিণী। অন্যদিকে দেব এর রুক্সিণীর কেমিস্ট্রির খবর তো সবাই জানেন। সেদিক থেকে আমাইরা তো দেবেরই পরিবারের একজন। কখনোও আমাইরার জন্মদিন সেলিব্রেশনের মুখ্য দায়িত্ব নিয়ে থাকেন দেব। আবার আমাইরা কে কখনো দেখা যায় খেলার ছলে হেয়ার স্পা করে দিচ্ছে দেবকে। এর আগেও দেবের অনুরাগীরা এইরকম খুনসুটি মুহূর্তের স্বাক্ষী থেকেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

পশ্চিমবঙ্গে নির্বাচনের ঘন্টা বাজার পর থেকেই বিভিন্ন জায়গায় ভোট প্রচারে যাচ্ছিলেন দেব। কিন্তু করোনা পরিস্থিতি খুব ভয়াবহ। সেই জন্য জনগণের ভালোর জন্য মানবিকতার খাতিরে সমস্ত প্রচার-সভা বাতিল করে দিয়েছেন অভিনেতা তথা সাংসদ দেব। শুটিয়ের কাজও হচ্ছে না এখন। ফলে বেশ খানিকটা সময় পরিবারের সঙ্গে কাটাতে পারবেন দেব।

Back to top button