বিনোদন

‘অভিনয়ে টিকতে না পেরে অশ্লীলতার পথ বেছে নিলেন মধুমিতা’, ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রতিদিন কটাক্ষ, ভার্চুয়াল হেনস্থা, ছাড়াও প্রতিদিন অশ্লীলতা টেনে প্রসঙ্গ টেনে আনা-ঠিক এমনটাই ছিল ‘চিনি’র মধুমিতার জীবন। অভিনেত্রী প্রায় প্রতিদিনই বোল্ড ফটোশ্যুট করতেন। তাঁর জীবন থেকে ছোট পর্দার উত্থান হলেও, তিনি এখন বড় পর্দার অভিনেত্রী। বর্তমানে ‘চিনি’ ছবির মাধ্যমে তিনি সকলকে চোখে আঙ্গুল দিয়ে বুঝিয়ে দিয়েছেন যে, তিনিও অভিনয় করতে জানেন।

বিগত কয়েক মাস থেকে ভার্চুয়াল মাধ্যমে অভিনেত্রী কটাক্ষের শিকার হচ্ছিলেন। এছাড়াও তাঁর শরীর ও পোশাক নিয়ে অনেকেই নানান ধরনের মন্তব্য করেছেন, তবুও অভিনেত্রী সেসব কিছু চুপ করে সহ্য করেছেন এবং নিজের ছন্দেই চলেছেন। কাজের বিষয়ে যা যা প্রয়োজন তিনি সেসব কাজই করতেন। তবে অভিনেত্রীর এমন বোল্ড লুক একদল মানুষের একদম পছন্দ হয়নি। পাখি ওরফে মধুমিতা সরকারকে মানুষ ছোট পর্দায় দেখে এসেছেন। তবে বেশ কিছু দর্শক বড় পর্দায় মধুমিতাকে মেনে নিতে পারছেন না।

যেসকল দর্শক অভিনেত্রীকে মেনে নিতে পারছেন না, সম্প্রতি সেই সব মানুষদের সঠিক শিক্ষা দিলেন অভিনেত্রী নিজেই। গতকাল, নারী দিবস উপলক্ষে অভিনেত্রী একটি ভিডিও তৈরী করেন। সেই ভিডিওতে অভিনেত্রী নেটিজেনদের একহাত নেন।

সেই ভিডিওটিতে অভিনেত্রীকে বলতে শোনা যাচ্ছে, “আমার মনে হয় এই সব দিনগুলো লন্ডন, আমেরিকায় সেলিব্রেট করা উচিত। কারণ, এখানে তো ছেলে আর মেয়েদের এক চোখে দেখাই হয় না!” এরপর তিনি সেই ভিডিওতে কিছু কমেন্ট তুলে ধরে বলেন,‘ছেলেরা ফুল প্যান্ট আর মেয়েরা কেন হাফ প্যান্ট পরবে?’, ‘তুমি তো বেবি হয়ে গেছো’, ‘তোমাদের স্কুলে এমন খোলা চুলে যেতে দেয়? আমাদের তো পাছায় মারতো।’, ‘অভিনয়ে টিকতে না পেরে অশ্লীলতার পথ বেছে নিলেন মধুমিতা’, ‘আমি তো ভেবেছি ভুল করে নটি আমেরিকায় (পর্ন সাইট) ঢুকে গিয়েছি।’ “সারা বছর এমন সুন্দর সুন্দর কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়ে এই একটা দিন নারী দিবসের শুভেচ্ছা না জানালেই নয়?”

Back to top button