বিনোদন

প্রেমিকা আলিয়ার সঙ্গে কবে বিয়ে করছেন, বছর শেষে জানালেন রণবীর কাপুর

বলিউডের জনপ্রিয় প্রেমিক জুটি রণবীর কাপুর-আলিয়া ভাট। এই জুটির প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জনের যেন শেষ নেই। বিটাউনের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট । তবে সত্যি কি তাই? কি বলছে কাপুর পরিবার অর্থাৎ অভিনেতা রণবীর কাপুরের সদস্যরা।

চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রণবীর-আলিয়ার। এমনকি সে জন্য ক্যাটারিং থেকে পোশাক সব কিছুই ঠিক হয়ে গিয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছিলো। তবে এবার এক অন্য খবর জানালেন কাপুর পরিবার। কাপুর পরিবারের পক্ষ থেকে জানা গিয়েছে, চলতি বছরে বিয়ের কোনো রকম সম্ভবনা নেই। এমনকি আগামী বছরেও নেই। কারণ চলতি বছরেই এপ্রিল মাসে ঋষি কাপুর এই পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন না ফেরার দেশে।

তবে রণবীর কাপুরের মা নিতু কাপুর জানান যে, রণবীর আলিয়া যদি নিজ থেকে সিদ্ধান্ত নেন তাতে তার কোনো আপত্তি নেই। জানা যায়, নিতু কাপুরের একটি নাচের ভিডিও প্রকাশ্যে আসার পর নাকি রণবীর ও আলিয়াকে নিয়ে গুঞ্জন শুরু হয়। কিন্তু সেই গুঞ্জন উড়িয়ে দিলেন কাপুর পরিবার। বর্তমানে রণবীর-আলিয়া দুজনেই ব্যস্ত তাদের পরবর্তী সিনেমার কাজ নিয়ে। যেখানে রণবীর-আলিয়াকে একসঙ্গে দেখা যাবে।

আর এবার রণবীর এক সাক্ষাৎকারে বিয়ের দিন নিয়ে মুখ না খুললেও রণবীর জানিয়েছেন, খুব শীঘ্রই ভালবাসার মানুষের সঙ্গে সাত পাক ঘুরে তাঁকে পাকাপাকি ভাবে নিজের কাছে নিয়ে আসতে চান অভিনেতা।

Back to top button