বিনোদন

জীবনে প্রথম ঠোঁটে চুমু কবে খেয়েছিলেন পরিণীতি, নিজেই জানালেন সেই কথা

বলিউডের প্রথম সারির মধ্যে অন্যতম নায়িকা হলেন পরিণীতি চোপড়া। তার মুখের মিষ্টি হাসিতেই ঘায়েল তার লক্ষ লক্ষ ফ্যান। আর এবার সেই পরিণীতি চোপড়া জানালেন যে তিনি নাকি খনি ডেটে যাননি। আই সেই গোপন কথা নিজেই জানালেন পরিণীতি।

পরিণীতি তার অনুরাগীদের জানালেন যে আজ পর্যন্ত কখনো ডেটে যেতে পারেননি। আসলে ‘ডেট’ বলতে যা বোঝায় সেরকম কোনও অভিজ্ঞতটাই হয়নি বলিউডের এই মিষ্টি নায়িকার। তার কাছে ডেট মানে হলো একসঙ্গে বাড়িতে বসে ‘চিল’ করা, সিনেমা দেখা ও খাওয়াদাওয়া করা। আর এই সমস্ত মনের কথা জানালেন পরিণীতি নেটফ্লিক্সের একটি ভিডিওতে।

শুধু তাই নয় পরিণীতি আরও জানিয়েছেন যে তিনি জীবনে প্রথম চুমু খেয়েছেন তার যখন ১৮ বছর বয়স। সেই সাথে তিনি আরও বলেন যে তার ছোটবেলার ক্রাশ হলেন সাইফ আলী খান।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে পরিণীতির নতুন সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। হলিউডের সুপারহিট সিনেমার হিন্দি রিমেক হলো এই সিনেমা। হলিউডের এমিলি ব্ল্যান্টের চরিত্রটি করেছেন পরিণীতি। পরিনীতিকে এরপর দেখা যাবে ‘সন্দীপ আউর পিঙ্কি ফরার’ নামক সিনেমায়। সেই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন অর্জুন কাপুর। এছাড়াও তিনি ব্যাডমিন্টন ষ্টার সাইন নেওয়ালের জিননি মূলক সিনেমায়।

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)

Back to top button