বিনোদন

‘কবে মা হচ্ছেন?’ রাখঢাক না করেই সোজাসুজি উত্তর দিলেন দেবলীনা কুমার

কয়েক দিন আগেই গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও দেবলীনা কুমার (Devlina Kumar)-এর প্রথম বিবাহবার্ষিকী পালিত হয়েছে। গৌরবের এটি দ্বিতীয় বিয়ে। এই কারণে সহজে সিদ্ধান্ত নিতে পারছিলেন না তিনি। কিন্তু দেবলীনা তাঁকে আশ্বস্ত করেছিলেন। গত ডিসেম্বর মাসে ভরসার গাঁটছড়ার এক বছর পার হয়ে গেল। সাতপাক ঘুরতে না ঘুরতেই অবশ্য মেয়েদের জিজ্ঞাসা করা শুরু হয়, মা কবে হবেন! এবার সেই প্রশ্নের উত্তরে মুখ খুললেন দেবলীনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেবলীনা একটি দশ সেকেন্ডের ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে তাঁর পরনে রয়েছে ক্যাজুয়াল পোশাক। পার্কের মধ্যে একটি ঢেঁকির উপর বসে রয়েছেন দেবলীনা। ভাইরাল রিলে লিপ সিঙ্ক করছেন তিনি। তাঁকে বলতে শোনা যাচ্ছে, কবে মা হচ্ছেন, এই কথাটাই সবাই তাঁকে জিজ্ঞাসা করছেন। তিনি কবে মা হবেন! কবে বাচ্চা নেবেন! এরপর নিজেকেই বাচ্চা বলে হাসতে হাসতে পা ছোঁড়েন দেবলীনা।ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে দেবলীনা লিখেছেন, এটাই তিনি।

বরাবরের স্পষ্টবক্তা দেবলীনার ইঙ্গিতবাহী রিল ভিডিওটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তিনি জানিয়েছেন, নিজের সিদ্ধান্তেই তিনি মা হবেন। ব্যক্তিগত বিষয়ে অন্য কারো হস্তক্ষেপ চান না দেবলীনা।

2017 সালে গৌরবের দিদি নবমিতা (Nabamita)-র বাড়িতে লক্ষ্মীপুজোয় গৌরবের সঙ্গে দেবলীনার আলাপ হয়। ক্রমশঃ তাঁদের প্রেমের সূত্রপাত হয়। প্রায় তিন বছর সম্পর্কে থাকার পর দেবলীনা ও গৌরবের 2020 সালের ডিসেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়েন। আপাতত দুজনেই নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। এই মুহূর্তে গৌরবের অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য়। দেবলীনা এতদিন ‘ডান্স বাংলা ডান্স’-এর মেন্টর হিসাবে কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button